1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

পটুয়াখালী গলাচিপায় জমিজমা নিয়ে সংর্ঘষে আহত ১৫

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে সংর্ঘষে দুই পক্ষের ২ নারীসহ ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার আমখোলা ইউনিয়নের কিসমত বাউরিয়া গ্রামে। গুরুতর আহত ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মারাক্ত অবস্তায় রয়েছে পল্লী চিকিৎসক নজরুল ইসলাম সিকদার।

এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার আমখোলা ইউনিয়নের কিসমত বাউরিয়ার পল্লী চিকিৎসক নজরুল ইসলাম সিকদারের সাথে প্রতিবেশী রফিক সিকদারের দীর্ঘদিন যাবত ৪০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার দুপুরে ১২ টার দিকে এ বিষয়ে দুইজনের কথা কাটাকাটি হলে রফিক সিকদার লোকজন নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলায় দুই পক্ষের পল্লী চিকিৎসক মো.নজরুল ইসলাম (৩৮), নাজমুন্নাহার (৩০), ফকরুল ইসলাম (২৬), নেছার উদ্দিন (১৮), ইমরান সিকদার (২২), মিজানুর রহমান বিশ্বাস (২৬), রাবেয়া বেগম (৭০) সহ ১৫ জন আহত হয়।

নাম প্রকাশ না করার সর্থে বলেন, ঘংর্ষের মূল কারণ হলো রফিক সিকদার। জমি মূলত পাবে পল্লী চিকিৎসক নজরুল ইসলাম সিকদার পাবে কিন্তু রফিক সিকদার প্রথম থেকেই জমি নিয়ে জবরদস্তি করে আসছে।

অন্য এক স্থানীয় বাসিন্দা বলেন, নজরুল ডাক্তার’কে মেরে ফেলার জন্য তার মাথায় আধাত করা হয়েছে।

তিনি আরো বলেন, মারামারির সময় রফিক সিকদার বলছে নজরুল’কে মেরে ফেলতে হবে।

ঘটনা স্থানের এক মহিলা সাক্ষী বলেন, নজরুল’কে মারার জন্য তারা আগে থেকেই প্রস্তুত ছিলো কিন্তু নজরুল সে বিষয় জানতো না। নজরুল কথা বলার জন্য ঘর থেকে বাহিরে বের হবার সাথে সাথে হটাৎ করে তার মাথায় আঘাত করে।

এ বিষয় কথা বলার জন্য রফিক সিকদার’কে একাধিক বার ফোন দেয়া হয়েছে। কিন্তু তার ফোন বন্ধ বলছে তাই তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD