1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

রসুলবাগ আবাসিক এলাকায় উঠান বৈঠকে বাকলিয়া থানা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ নগরীর পশ্চিম বাকলিয়া ১৭নং ওয়ার্ডস্থ রসুলবাগ আবাসিক এলাকায় বাকলিয়া থানা কর্তৃক ২২নং বিট পুলিশিং এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রসুলবাগ আবাসিক কল্যাণ সমিতির মসজিদ সংলগ্ন মাঠে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাশেদুল হক।

প্রধান অতিথির বক্তব্যে রাশেদুল হক বলেন, বাকলিয়া থানার অন্তর্ভূক্ত প্রতিটি এলাকায় মাদক, সন্ত্রাস ও ইভটিজিং থাকবে না। থাকবে না কোনো জুয়া, চুরি ও ছিনতাই। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। বাকলিয়া এলাকা মাদক ও সন্ত্রাস মুক্ত গড়ে তুলতে চাই। আমি সচেতন মহলের সকলের সহযোগিতা নিয়ে একটি সুন্দর সমাজ গড়ে তুলতে সব রকম আইনি সহযোগিতা দেওয়ার বদ্ধপরিকর।
তিনি আরও বলেন, স্কুল কলেজে পড়ুয়া ছেলে মেয়েরা যাতে কোনো অপরাধ কর্মকান্ডে জড়িত না হয় সে দিকে অভিভাবকদের নজর রাখতে হবে। কারণ ছেলে মেয়েদের ক্ষেত্রে ১৩ থেকে ২০ বছর বয়স পর্যন্ত এসময়টা তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এসময় অভিভাবকরা সন্তানদের ভালো কিছু উপস্থাপন করতে হবে যেন খারাপ কিছুর দিকে জড়াতে না পারে। ছেলে মেয়েরা যাতে মোবাইলের অপব্যবহার করতে না পারে সে জন্য অভিভাবকদের সচেতন থাকতে হবে।এসময় তিনি রাতের বেলায় নিরাপত্তার ক্ষেত্রে নৈশ প্রহরীদের টর্চ, লাঠি, বাঁশি এবং পরিচয়পত্র প্রদান করার জন্য রসুলবাগ আবাসিক কল্যাণ সমিতির কর্মকর্তাদের নির্দেশ দেন।

রসুলবাগ আবাসিক কল্যাণ সমিতির সভাপতি এস এম ইয়াকুবের সভাপতিত্বে, ২২নং বিট ইনচার্জ বাকলিয়া থানার উপপরিদর্শক নিদর্শন বড়ুয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাকলিয়া থানার ওসি (তদন্ত) নুর ইসলাম, ২২নং বিট এর সভাপতি সারোয়ার আলম ভূঁইয়া, সাধারণ সম্পাদক খাইরুল বশর বাসেক, রসুলবাগ আবাসিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নসরুল করিম চৌধুরী, নিরাপত্তা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম, মসজিদ কমিটির সভাপতি প্রফেসর নুর নবী ও কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD