1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবসে রাঙামাটিতে “One Bangladesh” উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলণ ও আলোচনা সভা পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিল জেলা পুলিশ জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে ২৩ বিজিবি যামিনীপাড়া বর্ডার গার্ড বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ফিশিং ট্রলার হতে ১৩ জেলেকে জীবিত উদ্ধার রামগড়ে জাতীয় শোক দিবসে বিজিবির নানা কর্মসূচি আশুলিয়ায় আওয়ামী লীগের শোক দিবস পালিত ১৫ আগস্ট উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ  কাশিমপুরে ১৫- ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা

বাগেরহাটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩ বার পঠিত

সোহেল রানা বাবু,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদোয়ানুল ইসলাম রিদু নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন, ১১/৯/২০২১ শনিবার সকাল ৬ টা ৩০মিনিটে বাগেরহাট সদর উপজেলার বাদাম তলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

ঘটনা স্থলে গিয়ে জানা গেছে গম বোঝাই একটি ট্রাক দ্রুত গতিতে খানজাহানআলী মাজার টু পাটগাতী সড়কের বাদামতলা নামক স্হানে আসলে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেল আরোহীকে চাপা দেয় এবং নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে পড়ে। ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী রেদোয়ানুল ইসলাম রিদু(৫০) মারা যায়।

রিদু সদর উপজেলার বাদে কাড়াপাড়া গ্রামের মৃত শেখ আ:রাজ্জাক এর ছেলে ।এই ঘটনায় দুর্ঘটনা কবলিত ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনা স্হল থেকে ফায়ার সার্ভিস কর্মী এবং স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন,, এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে রাখা আছে।

এদিকে সদালাপী,মার্জিত মনের অধিকারী বিশিষ্ট ক্রীড়াবিদ এবং বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বিশিষ্ট ডিপার্টমেন্টাল ষ্টোর ব্যাবসায়ী রিদুর এই মর্মান্তিক মৃত্যুতে বাগেরহাট ক্রীড়াঙ্গন সহ ব্যাবসায়ীদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে, তাকে একনজর দেখার জন্য হাসপাতালে ভীড় জমাচ্ছেন তার সতীর্থরা। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে বাগেরহাটের বিশিষ্টজনেরা শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park