1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

দীঘিনালায় ছেলের দায়ের কোপে বাবার মৃত্যু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ বার পঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি:- খাগড়াছড়ির দীঘিনালার জামতলী বাঙালি পাড়ায় নেশাগ্রস্ত ছেলে জনির এলোপাতাড়ি দায়ের কোপে বাবা নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ৩টায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. মিন্টু আলী (৫২)। তিনি উপজেলার জামতলী বাঙালি পাড়ার মো. মোবারক মিয়ার ছেলে। নিহত মিন্টু আলীর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা বলেন, প্রায়ই নিহতের ছেলে জনি নেশা করে বারিতে আসতেন এবং বাবা ছেলের মধ্যে বাগ্‌বিতণ্ডা হতো। এরই জেরে মিন্ট আলীকে জনি দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন।

নিহতের বড় মেয়ে মিনারা (২৭) বলেন, আমি বাবার পাশের ঘরে শুয়ে ছিলাম। হঠাৎ বাবার ঘরে শব্দ শুনতে পাই। ঘরে গিয়ে দেখি বাবা মাটিতে শুয়ে আছে। পরে মাও বাবাকে ডাকতে আসে এবং দেখে ঘরের পুরো মেঝে রক্তে মেখে আছে। তা দেখা মা অজ্ঞান হয়ে যায়। পরবর্তীতে আমি চিৎকার দিলে আশপাশের লোকজন আসে। এরপর আমি আর কিছু বলতে পারি না।

নিহতের বাবা মোবারক মিয়া বলেন, আমার ছেলেকে রক্তাক্ত অবস্থায় দীঘিনালা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেলে ডাক্তার বলে সে মারা গেছে।

দীঘিনালা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডা. মো. আবির বলেন, নিহতকে তাঁর বাবা মোবারক মিয়া হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসার আগেই মারা যান তিনি।

দীঘিনালা থানার উপপরিদর্শক শেখ মিল্টন রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের শরীরে তিনটি দায়ের কোপ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

উপপরিদর্শক আরও বলেন, ছেলেকে আইনের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD