1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

অটোরিকশায় চাঁদাবাজি- গ্রেফতার আদায়কারী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ অটোরিক্সা/ইজিবাইক চালকদের নিকট থেকে অবৈধ ভাবে জোর পূর্বক চাঁদা আদায়কারী চক্রের আসামী গ্রেফতার করছে পিবিআই গাজীপুর জেলা

গাজীপুর সিটি কর্পোরেশন ১০ নং ওয়ার্ড লিখা প্রত্যেক অটোরিক্সা/ইজিবাইক এর সামনে পিছনে লাগানোর শর্তে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ৫০০/-(পাঁচশত) টাকা এবং তাদের সমিতিতে ভর্তি ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা হারে আদায় করতো এবং চাঁদা টাকা না দিলে অটোরিক্সা/ইজিবাইক আটক করে ভয়ভীতি দেখাতো। এসংক্রান্তে অটোরিক্সা/ইজিবাইক চালক ও মালিক পক্ষের মোঃ খোকন মিয়া বাদী হয়ে কোনাবাড়ী থানায় এজাহার নামীয় আসামী ১০ জন সহ অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে কোনাবাড়ী থানার মামলা রুজু হয়।

এই বিষয়ে পিবিআই গাজীপুর জেলার পুলিশ সুপার জনাব, মোহাম্মদ মাকছেদুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামী মোঃ কামরুল কে গত ইং ০৭/০৯/২০২১ তারিখ ০১ (এক) দিনের পুলিশ রিমান্ড প্রাপ্ত হয়ে তাকে মামলার ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, উক্ত আসামী সহ অন্যান্য আসামীগন কোনাবাড়ী থানাধীন আমবাগ হামিদ মাষ্টারের বাড়ীতে অস্থায়ী অফিস ভাড়া নিয়ে কোনাবাড়ী মেট্রোপলিটন থানা এলাকায় তিন চাকা “মালিক শ্রমিক ঐক্য কল্যান” ভূয়া সমিতির নামে সমিতি খোলে এবং পিভিসি স্টিকার যাতে “মানুষ বাঁচে আশায়, দেশ বাঁচে ভালোবাসায়” গাজীপুর সিটি কর্পোরেশন ১০ নং ওয়ার্ড লিখা, যা প্রত্যেক অটোরিক্সা/ইজিবাইক এর সামনে পিছনে লাগানোর শর্তে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ৫০০/-(পাঁচশত) টাকা এবং তাদের সমিতিতে ভর্তি ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা হারে চাঁদা আদায় করতো। চাঁদার টাকা না দিলে অটোরিক্সা/ইজিবাইক আটক করে ভয়ভীতি দেখাতো।

পিবিআই গাজীপুর আরো জানায়, উক্ত আসামী সহ এজাহার নামীয় অন্যান্য আসামী গন প্রতিটি অটোরিক্সা/ইজিবাইক হতে দৈনিক ১০/-টাকা হারে চাঁদা আদায় করে পরে তারা বিভিন্ন ভাগে ভাগাভাগি করে নিতো।

আসামী মোঃ কামরুল আদালতে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে মামলার ঘটনার বর্ণনা সহ নিজেকে জড়িয়ে এজাহার নামীয় অন্যান্য আসামীদের নাম প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD