1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
নগরীতে চোলাইমদ সহ গ্রেফতার ১ মেজর সিনহা হত্যা মামলার তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় আকতারের ৭ বছরের কারাদণ্ড যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার ফেনীর সোনাগাজীতে আ’লীগের মেয়র প্রার্থীর সমর্থকসহ ১৪ জন আটক রাশিয়ার বিশ্ববিদ্যালয়ে এলোপাতাড়ি গুলি, ৫ জন নিহত জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী মানবাধিকার ফাউন্ডেশন থেকে প্রত্যয়ন পত্র তুলে দেন সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ডেমরা প্রেস ক্লাব স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক গাড়িচালক মালেক কে ৩০ বছর কারাদণ্ড কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

আমিরাবাড়ীকে আধুনিক ইউনিয়ন গড়তে চান নৌকা -প্রত্যাশী জিল্লুর রহমান আকন্দ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ জনগণের চাওয়া থেকেই নৌকার প্রার্থী হয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন জিল্লুর রহমান আকন্দ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়েছেন আমিরাবাড়ী ইউনিয়নের সাবেক ছাত্রনেতা , সাবেক শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক ও নির্বাচিত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আকন্দ।

একাধারে তিনি পথশিশু কল্যাণ ফাউন্ডেশন, ত্রিশাল উপজেলা শাখার উপদেষ্টা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন আমিরাবাড়ী ইউনিয়ন শাখার আহবায়ক।

আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত তিনি । আওয়ামী লীগের দলীয় প্রতিটি কর্মসূচি তিনি নিয়মিত পালন করে আসছেন।

১৯৯৬ সাল থেকে অদ্য পর্যন্ত মোট ২৫ বছর যাবৎ আওয়ামী লীগের পক্ষে বিভিন্ন আন্দোলন, মিটিং, মিছিল ও নৌকা প্রতীকের ইউনিয়ন, উপজেলা ও জাতীয় সংসদসহ সব নির্বাচনে সক্রিয়ভাবে থেকে কাজ করে যাচ্ছেন তিনি।

গত বিএনপি-জোট সরকারের আমলে বিএনপির অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে তিনি বারবার নির্যাতনের শিকার হয়েছেন ।

বর্তমান সময়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন তিনি।

তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের সাথে প্রচারণা চালিয়ে, ইতিমধ্যে জনসাধারণের মনে জায়গা করে নিয়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন । তৃণমূলের নেতা-কর্মী ও জনসাধারণের চাওয়া থেকেই তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন ।

তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হবে বলে জনগণ আশাবাদী ।
এ বিষয়ে জানতে চাইলে জিল্লুর রহমান আকন্দ বলেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমি সারাজীবন সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই । আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমিরাবাড়ী ইউনিয়ন কে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD