1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাইওয়ে পুলিশের হাতে চাঁদাবাজ ইয়াছিন গাজী আটক এমপি দিদারের সাথে আকবরশাহ-পাহাড়তলী নেতাকর্মীদের সৌজন্য সাক্ষাৎ ঝালকাঠীতে সড়কের পাশে শতবর্ষী গাছসহ বিভিন্ন প্রজাতির ৬৬৪টি গাছ কাটা হচ্ছে ৫০শয্যা বিশিষ্ট এমডিএস হাসপাতালের নতুন ভবনের কাজ উদ্ধোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর শেরপুরে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস-২০২১খ্রিঃ উদযাপন তাড়াশে ইউপি নির্বাচনে সগুনায় নোকা প্রতীক পেয়েছেন মোঃ নজরুল ইসলাম চৌধুরী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ সম্পন্ন বাংলাদেশের দুই এয়ারপোর্টে Rtpcr ল্যাব বসানো আমিরাত প্রবাসীদের দাবি নানিয়ারচরে যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস পালন রাঙামাটিতে নাগরিক পরিষদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডাকাতি ছেড়ে সুস্থজীবনে ফেরা আবুকে কুপিয়ে আহত; পঙ্গু হাসপাতালে প্রেরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ বার পঠিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা আবুল হোসেন ওরফে আবু তালুকদার (৩২)কে কুপিয়ে মারাত্মক জখম করেছে দূর্বৃত্তরা। তার নামে ডাকাতি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

রবিবার (০৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার নৈকাঠীর বিড়ালজুড়ি সেতু এলাকায় এ ঘটনা ঘটে। আবু এক বছর আগে ডাকাতি ছেড়ে দিয়ে সুস্থ জীবনে ফিরে আসার ঘোষণা দিয়েছিলো।

শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে তাকে। হামলায় আবুলের এক হাত ও এক পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। আবু উপজেলার সাতুরিয়া ইউনিয়নের আনসার আলী তালুকদারের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, বিড়ালঝুড়ি এলাকার লোকজন রবিবার রাতে থানায় খবর দেয় যে, সেতুর কাছে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। সেখানে অবস্থার অবনতি হলে পাঠানো হয় বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরে সোমবার ভোরে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। ওসি আরও জানান, জেল থেকে বের হয়ে ডাকাতি ছাড়ার ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন আবুল। এরপর গ্রামে কৃষিকাজ করতেন বলে জানা গেছে।

স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের পক্ষ থেকেও তাকে সহায়তার আশ্বাস দেওয়া হয়েছিল। তবে তিনি ওখানে কিভাবে এলেন বা কারা কুপিয়েছে এ বিষয়ে কিছু জানা যায়নি এবং এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগও দেয়নি। তার বিরুদ্ধে একাধিক ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে। স্থানীয়রা জানায়, সবশেষ ২০২০ সালের আগস্ট মাসে আবুকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব।

সেই মামলায় জামিনে বেরিয়ে ‘ডাকাত’ নাম ঘোঁচাতে ও সুস্থ জীবনে ফেরার আশায় পুলিশের সহায়তা চান ও চলতি বছরের ১৫ই জানুয়ারী সংবাদ সম্মেলন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD