1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
রত্নাংকুর বন বিহারে শুভ মধু পূর্ণিমা উদযাপন নগরীতে চোলাইমদ সহ গ্রেফতার ১ মেজর সিনহা হত্যা মামলার তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় আকতারের ৭ বছরের কারাদণ্ড যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার ফেনীর সোনাগাজীতে আ’লীগের মেয়র প্রার্থীর সমর্থকসহ ১৪ জন আটক রাশিয়ার বিশ্ববিদ্যালয়ে এলোপাতাড়ি গুলি, ৫ জন নিহত জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী মানবাধিকার ফাউন্ডেশন থেকে প্রত্যয়ন পত্র তুলে দেন সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ডেমরা প্রেস ক্লাব স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক গাড়িচালক মালেক কে ৩০ বছর কারাদণ্ড

আশুলিয়া নয়ারহাটে জুয়েলারি দোকানে দুর্ধর্ষ ডাকাতি,কোটি টাকার স্বর্ণালঙ্কার লুট

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১৫ বার পঠিত

ফারুক হোসেন,বিশেষ প্রতিনিধিঃ শিল্পাঞ্চল আশুলিয়ার নয়ারহাট বাজারে ফিল্মি স্টাইলে ১৭টি স্বর্ণের দোকান ও একটি মুদি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় দেড় থেকে ২০০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকারসহ কয়েক কোটি টাকার মালামাল লুট করেছে ডাকাত দল।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইকবাল হোসেন ।

ডাকাতি হওয়া দোকানের মালিক বিকাশ কুমার ঘোষ বিপ্লব সাংবাদিকদের জানান , রাত ১-২ টার দিকে তিনটি ইঞ্জিনচালিত নৌকায় প্রায় ৮০-১০০ জন ডাকাত বাজারে প্রবেশ করেন। এ সময় তাদের হাতে বন্ধুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা সিকিউরিটি গার্ড ও বিভিন্ন দোকানের কর্মচারীদের ব্যাপক মারধর করতে থাকে। ভয়ে সিকিউরিটি গার্ড ও দোকানের কর্মচারীরা চিৎকারও করতে পারেনি। ডাকাতরা একে একে দোকানগুলোতে ডাকাতি করে প্রায় ২০০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করে আবার নৌকা দিয়ে চলে যায়। ঘটনার পর খবর পেয়ে পুলিশ, র্্যাব,পিবিআই, ডিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদারের নেতৃত্বে জেলা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার পর থেকে নয়ারহাট বাজার এলাকায় আতংক বিরাজ করছে।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, গভীর রাতে একদল ডাকাত বংশী নদীতে নৌকাযোগে নয়ারহাট এলাকায় আসে। এরপর তারা নদী তীরবর্তী এলাকার প্রায় ১৭ টি স্বর্ণের দোকানে এক যোগে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে ও বেঁধে দোকানে থাকা স্বর্ণালংকার নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ বিষয়টি তদন্ত চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD