1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

চালক হত্যা করে ছিনতাই চক্রের ৫ গ্রেফতার, ৭ পিকআপ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরে পিকআপের চালক ও মালিককে হত্যার পর পিকআপ ছিনিয়ে নেয়ার অভিযোগে ৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এসময় পুলিশ তাদের হেফাজত থেকে ৭টি পিকআপ উদ্ধার করা করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- মারুফ হোসেন (৩০) ও আব্দুল আহাদ (৩৪), এনামুল হক (২২), মো. আমিনুল (২৪) এবং শামীম (২৪)।

নিহত সেলিম সরদার (৩৩) কুষ্টিয়ার দৌলতপুরের উদয়নগর গ্রামের শাহ জামাল সরদারের ছেলে। গাজীপুর সদরের ফু-ওয়াং গেট (বেগমপুর) এলাকায় ভাড়া থেকে নিজের পিকআপ চালাতেন তিনি।

০৫ সেপ্টেম্বর (রোববার) গাজীপুর মহানগর পুলিশ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ০১/০৯/২০২১ মহানগরের বাসন থানার বারবৈকা এলাকায় থেকে অজ্ঞাতনামা হিসেবে সেলিমের লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিনই ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরদিন খবর পেয়ে ভিক্টিমের স্ত্রী স্বামীর লাশ শনাক্ত করেন।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার পুলিশকে জানান, তার স্বামী সেলিম গত ৩১ আগস্ট বাসা থেকে পিকআপ নিয়ে বের হয়ে আর ফেরেননি। তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার রেজওয়ান আহমেদ জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় ২ সেপ্টেম্বর বাসন থানায় মামলা দায়ের করা হয়। ৪ সেপ্টেম্বর মহানগর পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় গাজীপুর ও হবিগঞ্জে জেলার বিভিন্ন স্থানে অভিযানে চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের হেফাজত থেকে বিভিন্ন এলাকা থেকে ছিনতাইকৃত ৭টি পিকআপ উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) রিপন চন্দ্র সরকার জানান, ৩১ আগস্ট রাত ১১টার দিকে ভোগড়া বাইপাস মোড় থেকে ছিনতাইকারীরা ১ হাজার ৩০০ টাকায় চালক সেলিমসহ পিকআপটি শ্রীপুরের মাওনা যাওয়ার জন্য ভাড়া করে। পথে বাসন থানাধীন টেকনগর পাড়া এলাকার শাহ আলম বাড়ি পৌঁছালে সেলিমকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়। পরে হাত-পা বেঁধে ঘটনাস্থলে লাশ ফেলে যায়। পিকআপটি রাজেন্দ্রপুর কাপাসিয়া হয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নিয়ে জিপিএস খুলে তাদের অপর সহযোগী আহাদের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD