1. admin@digonterbarta24.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে কোস্টস (COASTS) প্রকল্পের জেলা পর্যায়ের অবহিত করন সভা অনুষ্ঠিত বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নমেন্টের উদ্বোধন নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’কে স্বাগত জানিয়ে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে বিশাল মিছিল বীজন নাট্য সম্মাননা পাচ্ছেন কবি গোলাম মাওলা জসিম মডেল মসজিদ নির্মাণের দাবিতে রামগড়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ রেলের জায়গা বহুতল ভবন কর্মচারীদের উপর হামলা,চাকরী খেয়ে ফেলার হুমকি টাংগাইলের সখীপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি নিয়ে মামা- ভাগ্নে গ্রুপিং বাকলিয়া থানা পুলিশের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আলোচিত রিফাত হত্যা মামলার মুসা বন্ড গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ বার পঠিত

আমির হোসেনঃবরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামী মুসা বন্ডকে গ্রেফতার করেছে বরগুনা জেলা পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে মাছ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। মুসা বরগুনা পৌরসভার ধানসিঁড়ি রোড এলাকার কামাল খানের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরগুনা মাছ বাজার এলাকা থেকে মুসাকে গ্রেফতার করা হয়। চারটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিল মুসা বন্ড।

মামলাগুলোর হলো:-
১। জিআর-২১৪/১৯(বর) ধারা- ৩০২/৩৪/২১২/ ১২০ বি(১)/১০৯/১১৪ পিসি, ২। জিআর-১০০/১৯ (বর) ধারা-৩৪১/৩২৩/৫০৬ পিসি।, ৩। নন জিয়ার – ২১/১৯ ধারা- পুলিশ আইনের ৩৪(৬), ৪। জিআর ২১৫/১৭(বর) ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩০৭/৫০৬ পিসি। আগামীকাল (৫ সেপ্টেম্বর) আদালতে তোলা হবে মুসা বন্ডকে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেম তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মুসাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন ক্রাইম মামলা রয়েছে। আগামীকাল শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

উল্লেখ্য,২০১৯ সালে বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ৫ নাম্বার আসামী মো. মুসা ওরফে মুসা বন্ড। হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিলেন মুসা বন্ড। পরে গত বছরের ৩০ সেপ্টেম্বর রিফাত হত্যার প্রাপ্ত বয়স্ক আসামিদের রায়ে মুসা বন্ড নির্দোষ প্রমানিত হলে মুসাকে খালাস দেয় আদালত। মোঃ মুসা ওরফে মুসা বন্ডের বিরুদ্ধে একাধিক মাদক এবং অস্ত্র মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD