1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বিডি ক্লিন কাউখালির পরিচ্ছন্নতার সচেতনতা ক্যাম্পাইন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১ বার পঠিত

রাঙ্গামাটি,প্রতিনিধিঃ পাহাড়, পর্বত, জলপ্রাত,ঝর্ণা ও সমুদ্র আমাদের সবার কতই না পছন্দের।আমরা চিত্তের আনন্দে ডুবে থাকি,কিন্ত ভাবি না প্রকৃতির আকুতি,বন বাঁচলে বাঁচবো আমরা তাই নিজের পাশাপাশি অন্য কে সচেতনতা করাই আমাদের লক্ষ্য।

দয়া করে ঘুরতে এসে নোংরা করবেন না পাহাড়,পর্বত, ঝর্ণায় ঘেরা আমাদের এই রূপের রানী রাঙ্গামাটি।সৌন্দর্য্যের কমতি নেই রূপের রাণী রাঙামাটি তে,তাই প্রকৃতিকে প্রকৃতির নিজস্ব প্রাণে বাঁচতে দিই।

দেখতে আসবেন একটু সচেতন থাকলে আরো সুন্দর হয়ে উঠবে প্রিয় শহর ,প্রিয় পাহাড়।
প্রকৃতির সৃষ্ট পাহাড় পর্বত নানা রূপ বিভিন্ন ঋতুতে উপভোগ করা সম্ভব অামাদের এই রাঙামাটি। তাইতে দেশ-বিদেশের অসংখ্য পর্যটন পিপাসুরা বছরের বিভিন্ন ঋতুতে বার বার ছুটে আসে রাঙামাটি র প্রকৃতি দেখার জন্য ।

কৃত্রিমতার সৌন্দর্য্যর কোন ছাপ নেই এখানে। সে কারণেই পর্যটকরা রাঙামাটি এসে প্রকৃতির নিয়মের সাথে নিজের মনকে একাকার করে। প্রকৃতির স্বাদ নিজ উপলব্ধিতে আত্মস্থ করতে মরিয়া হয়ে উঠে। কিন্তু আমাদের অসচেতনতার বশে এই সৌন্দর্য ক্রমশই হ্রাস পাচ্ছে।

সুন্দর বলেই ঘুরতে আসেন অনুগ্রহ করে নোংরা করবেন না প্লিজ।আসুন যত্রতত্র ময়লা ফেলার আবর্জনা বদঅভ্যেস পরিত্যাগ করি একটি সুন্দর পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তুলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD