1. admin@digonterbarta24.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে কোস্টস (COASTS) প্রকল্পের জেলা পর্যায়ের অবহিত করন সভা অনুষ্ঠিত বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নমেন্টের উদ্বোধন নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’কে স্বাগত জানিয়ে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে বিশাল মিছিল বীজন নাট্য সম্মাননা পাচ্ছেন কবি গোলাম মাওলা জসিম মডেল মসজিদ নির্মাণের দাবিতে রামগড়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ রেলের জায়গা বহুতল ভবন কর্মচারীদের উপর হামলা,চাকরী খেয়ে ফেলার হুমকি টাংগাইলের সখীপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি নিয়ে মামা- ভাগ্নে গ্রুপিং বাকলিয়া থানা পুলিশের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বঙ্গোপসাগরে অনুপ্রবেশের দায়ে ফিশিং ট্রলারসহ ১৩ ভারতীয় জেলে আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ বার পঠিত

সোহেল রানা বাব,বাগেরহাট প্রতিনিধি:
বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমায় অবৈধভাবে অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে
মা-বাবার আর্শিবাদ-১২ নামের একটি ফিশিং ট্রলার সহ ১৩ ভারতীয় জেলেকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড, পশ্চিম জোন মোংলা।

বৃহস্পতিবার(০২ সেপ্টেম্বর) রাতে বঙ্গোপসাগরের অবস্থিত মোংলা বন্দরের ফেয়ারওয়ে বয়ার ৭৩ কিলোমিটার দক্ষিনপশ্চিম এলাকা থেকে জেলে সহ ট্রলারটি আটক করা হয়।

শুক্রবার(০৩সেপ্টেম্বর) দুপুরে মামলা দায়ের পূর্বক আটককৃত জেলে, ট্রলার, জাল, ও মালামাল সহ
মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

কোস্ট গার্ড পশ্চিম জোনের মোংলার অপারেশন অফিসার লেঃ এম মামুনুর রহমান জানান, বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমায় অবৈধ অনুপ্রবেশ করে একটি ভারতীয় ট্রলারকে মাছ ধরতে দেখতে পায় সমুদ্রে টহলরত কোস্ট গার্ড সদস্যরা।

এসময় কোস্টগার্ড সদস্যরা টহলরত জাহাজ নিয়ে সেখান থেকে ভারতীয় ওই মাছধরা ট্রলারটিকে আটক করে। ট্রলারটিতে ১৩ জন ভারতীয় জেলে রয়েছে। তাদের বাড়ী ভারতের কলকাতায় বলে জানায় কোস্টগার্ড। তবে এখনও তাদের নাম জানাতে পারেনি কোষ্টগার্ড।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিুরুল ইসলাম জানান, মামলা দায়ের পূর্বক কোস্টগার্ড সদস্যরা জেলেদের থানায় হস্তান্তর করেছেন। আইনগত প্রক্রিয়া শেষে যত দ্রুত সম্ভব আদালতে সোপর্দ করা হবে।

কোস্ট সূত্রে জানা যায়, চলতি মৌশুমে ৮ দফায় ১১টি ফিশিং ট্রলারসহ ১শ ২৮জন
ভারতীয় জেলে নৌ-বাহিনী ও কোস্টগার্ডের হাতে আটক হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD