1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নগরীতে চোলাইমদ সহ গ্রেফতার ১ মেজর সিনহা হত্যা মামলার তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় আকতারের ৭ বছরের কারাদণ্ড যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার ফেনীর সোনাগাজীতে আ’লীগের মেয়র প্রার্থীর সমর্থকসহ ১৪ জন আটক রাশিয়ার বিশ্ববিদ্যালয়ে এলোপাতাড়ি গুলি, ৫ জন নিহত জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী মানবাধিকার ফাউন্ডেশন থেকে প্রত্যয়ন পত্র তুলে দেন সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ডেমরা প্রেস ক্লাব স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক গাড়িচালক মালেক কে ৩০ বছর কারাদণ্ড কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

ধোপাছড়িবাসীর সেবক হয়ে, উন্নয়নের জোয়ার দেখিয়েছেন মোঃ মোরশেদুল আলম চেয়ারম্যান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০২ বার পঠিত

দিগন্তেরবার্তা২৪,ডেস্কঃ প্রথমবার ধোপাছড়িবাসীর সেবক হয়ে, সারা দেশকে দেখিয়েছেন উন্নয়নের জোয়ার, এবার বিশ্বকে দেখাতে চান মোঃ মোরশেদুল আলম চেয়ারম্যান।

চট্টগ্রাম দক্ষিণ জেলার অন্তর্গত চন্দনাইশ উপজেলার ১০নং ধোপাছড়ি ইউনিয়নে, স্বাধীনতার পর থেকেই ক্ষমতার পাল্লা বদল হলেও, দূর্গম পাহাড়ী অঞ্চলে কাজ করতে অনীহা প্রকাশসহ নানা অজুহাতে ধোপাছড়ি ইউনিয়নে কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি বললেই চলে, কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরবর্তী সময়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের জোঁয়ার সৃষ্টি হলে, বাদ পড়েনি ধোপাছড়িও।

মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী-এম.পি’র সার্বিক সহযোগিতা ও ধোপাছড়িবাসীর সেবক মোঃ মোরশেদুল আলম চেয়ারম্যান এর প্রচেষ্টায় বদলে গেছে ধোপাছড়ির মানুষের ভাগ্য। ধোপাছড়ি গ্রাম এখন শহরে রুপান্তর হচ্ছে। গত ৬/৭ বছরে শিক্ষা,স্বাস্থ্য,সড়ক যোগাযোগসহ প্রতিটি সেক্টরে অদ্ভুতপূর্ব উন্নয়ন হয়েছে যা গত ৪০ বছরেও হয়নি।

তাই সার্বিক সুবিবেচনা করে আধুনিক ধোপাছড়ি নির্মাণে মোঃ মোরশেদুল আলম চেয়ারম্যানকে আবারও চেয়ারম্যান হিসেবে পেতে চান ধোপাছড়ি’র সর্বস্তরের জনসাধারণ ও তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক অঙ্গসংগঠনসহ সর্বস্তরের জনসাধারণ, এর প্রসঙ্গে চেয়ারম্যান মোঃ মোরশেদুল আলম বলেন, স্বপ্ন পূরণ লক্ষ্য নয়, লক্ষ্য পূরণের নামই হচ্ছে স্বপ্ন, বঙ্গবন্ধু কন্যা, স্বাধীন বাংলার সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে সারা বাংলাদেশ। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে তারই ধারাবাহিকতায় সারা দেশের মতো আমাদের ধোপাছড়ির উন্নয়নও আজ দৃশ্যমান।

তিনি বলেন আজ বান্দরবান ধোপাছড়ি খানহাট সড়ক, ধোপাছড়ি দিয়াকুল দোহাজারী চন্দনাইশ সড়ক, ধোপাছড়ি বাজালিয়া সাতকানিয়া সড়ক যাতায়াতের জন্য উম্মুক্ত। এজন্য আমি সরকারের পাশাপাশি প্রিয়নেতা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী-এম.পি. মহোদয়ের প্রতি ধোপাছড়ি বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যিনি ধোপাছড়ির উন্নয়নের জন্য আন্তরিকতার সহীত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

আমি ধোপাছড়ি’র ইউ.পি.চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে অত্র এলাকায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে, এলাকায় শতভাগ বিদ্যুৎ সুনিশ্চিতকরণ করা হয়েছে, ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য ২০/২৫ ঘন্ডা পৈতৃক ভূমি দান করেছি এবং দানকৃত জমিতে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ করেছি, প্রতিটি ওয়ার্ডে ২টি করে ডীউপ টিউবওয়েল এবং ৩/৪ বাড়ি মিলে ১টি করে ছোট্ট টিউবওয়েল স্থাপনের মাধ্যমে পানির সংকট নিরসন করেছি। খাল ও নদী ভাঙ্গন রোধে বাঁধ নির্মাণ করেছি, রাতের বেলা যাতায়াতের জন্য প্রতিটি ওয়ার্ড ও গুরুত্বপূর্ণস্থানে সোলার লাইট স্থাপন করেছি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ, মন্দিরে সোলার প্যাণেল স্থাপন করেছি, এলাকার মানুষের যাতায়াতের জন্য প্রতিটি ওয়ার্ডে অনেক ব্রীজ, কালভার্ট, রাস্তা নির্মাণ করেছি এবং কিছু চলমান রয়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ইউনিয়নে গৃহহীন দের গৃহদান, জমি দান, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,মাতৃত্বকালীন ভাতা,ভিজিডি কার্ড, ন্যার্য্যমূল্যে চাল বিতরণসহ প্রত্যেক সুযোগ সুবিধাসমূহ এলাকার যোগ্য ও প্রাপ্য ব্যাক্তিদের মাজে সুসম বণ্টন করেছি, জাতীয় দিবস ও স্থানীয় প্রোগ্রামগুলো নিজে উপস্থিত থেকে সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে সব সময় প্রচেষ্টায় থাকি, প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগকে স্থানীয়ভাবে সুসংগঠিত ও শক্তিশালী করেছি।

তিনি আরো বলেন- আসলে মনোনয়নের এখতিয়ার একমাত্র মাননীয় প্রধানমন্ত্রীর। তিনি আমাকে নৌকা প্রতীকে আবারো মনোনয়ন দিয়ে আবারো মানুষের সেবক ও এলাকার উন্নয়নের সুযোগ দিলে আধুনিক ধোপাছড়ি নির্মাণে চলমান ও অসমাপ্ত কাজ সম্পন্ন করে বিশ্ববাসীকে একটি উন্নত শহর উপহার দেবো, ইনশাআল্লাহ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD