1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

ইউএনও,পুলিশ চাঞ্চল্যকর দুই মামলায় ১২ আসামির জামিন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ বার পঠিত

বরিশাল সদর প্রতিনিধিঃ গত ১৮ ই আগষ্ট বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবন ও পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১২ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

জামিন পাওয়া ১২জন হলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক হাসান মাহমুদ বাবু, সাংগঠনিক সম্পাদক ও বিসিসির কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্না, ত্রাণ বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, রূপাতলী বাস টার্মিনালের পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও রায়পাশা-কড়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমেদ শাহরিয়ার বাবু, লিটন ঘোষ, মো. রাকিব, শুভ হাওলাদার, শাহিনুল ইসলাম শাহিন, শুভ ঘোষ, মো. অলিউল্লাহ, মিরাজ গাজী ও হারুন অর রশিদ।

এর আগে এই মামলায় আরও ৯ আসামির জামিন হয়। এনিয়ে এ মামলায় ২১ আসামির জামিন মঞ্জুর হলো।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শুনানি শেষে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ, তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের কোতয়ালী থানার জেনারেল রেজিস্ট্রার কর্মকর্তা (জিআরও) এসআই খোকন চন্দ্র দাস।

তিনি জানান, দুই মামলায় গ্রেফতার ১২ আসামির জামিন চেয়ে গত ২৯ আগস্ট আবেদন করা হয়। তখন অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক হিসেবে দায়িত্বে ছিলেন মো. আনিচুর রহমান। তিনি জামিন আবেদন গ্রহণ করে, ২ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

বৃহস্পতিবার শুনানি শেষে আবেদন করা ১২ আসামির জামিন মঞ্জুর করা হয়।উক্ত মামলায় আসামি পক্ষে জামিন শুনানিতে অংশগ্রহন করেন এ্যাডঃতালুকদার মোঃইউনুস, এ্যাডঃসৈয়দ গোলাম মাসুদ বাবলু, এ্যাডঃরফিকুল ইসলাম খোকন, এ্যাডঃশেখ আঃকাদের,এ্যাডঃমোঃমামুন সহ আরও অনেক আইনজীবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD