1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নগরীতে চোলাইমদ সহ গ্রেফতার ১ মেজর সিনহা হত্যা মামলার তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় আকতারের ৭ বছরের কারাদণ্ড যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার ফেনীর সোনাগাজীতে আ’লীগের মেয়র প্রার্থীর সমর্থকসহ ১৪ জন আটক রাশিয়ার বিশ্ববিদ্যালয়ে এলোপাতাড়ি গুলি, ৫ জন নিহত জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী মানবাধিকার ফাউন্ডেশন থেকে প্রত্যয়ন পত্র তুলে দেন সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ডেমরা প্রেস ক্লাব স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক গাড়িচালক মালেক কে ৩০ বছর কারাদণ্ড কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

সিংড়ায় আওয়ামীলীগ ছত্রছায়ায় বিএনপি নোমিনেশন চায় ইউসুফ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৮ বার পঠিত

ইজাজুলঃ রাজনীতি করে য়ারা’, তাদের চরম প্রাপ্তি হলো ‘ক্ষমতায় যাওয়া’। এবং ‘যাওয়া’র পর ক্ষমতায় ‘থাকা’। ক্ষমতা যাওয়া-থাকাই হলো রাজনীতির মূল কথা। অবশ্য তর্কের খাতিরে ধরে নিতে পারি যে শুধু ক্ষমতার জন্যই রাজনীতি না, ক্ষমতায় গিয়ে জনগণের কল্যাণের জন্য দেশ-জাতির ভালোর চেষ্টা করাও রাজনীতি। অতীতে আদর্শবাদী সময়ে এমন ধারণাই প্রচলিত ছিল যে জনগণের কল্যাণের জন্যই ক্ষমতায় যাওয়া। অবশ্য ওসব পুরোনো দিনের কথা। এখন দিনকাল পাল্টেছে গেছে। নিজের আখের গোছাতে অনেক নেতাদের দেখা গেছে একেক সময় একেক রুপ ধারণ করতে। সিংড়া বিএনপিতে তেমনই একটা প্রশ্নবিদ্ধ মুখ এ্যাড, ইউসুফ আলী। খোজনিয়ে যানায় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ছিলেন।

উনান মস্পর্কে জানতে চাইলে আমাদের এক লজ্জাকর ও অপোমান বোধ পরিস্থিতে পড়তে হয়। তাকে সবাই ভূমি প্রত্র সমাজসেবক ইত্যাদি সুনামসূচক শব্দদিয়ে ফেসবুকে তার দুই জন কর্মী লেখা লেখিকরে। যাই হোগ তার ভংকর আর অহংকারী চরিত্রটি ভেসে আসে তার অফিসে কটু কথা সোনার মধ্যদিয়ে। তার নানা বিধ অভিযোগ আমরা গোপন সূত্রে পাই তার মধ্যে উল্লেখ্য যোগ সুবিধা বাদী আর পল্ট্রি বাজী।

সারা দেশে যখন বিএনপি কোনঠাসা তখন সে ব্যয়বহুল সুবিধা আর রমরা মেজাজে আওয়ামী লীগের ছত্রছায়ায় সুবিধা নিচ্ছে। সিংড়ার আইসিটি প্রতি মন্ত্র জুনাইদ আহম্মেদ পলক এমপির আশির্বাদে তিনি এখন সবচেয়ে ভাল আছেন। পলকের পরামার্শেই বিএনপি ধংশের এক নিল নকশায় লিপ্ত বলে মনে করছের ত্যাগি নেতারা।

এবিষয়ে উত্তর বঙ্গের বলিষ্ঠ নেতা এ্যাড,রুহুল কদ্দুস তালুকদার দুল বলেন, নাটোর জেলা বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে আপনি প্রশ্ন করেন তবে স্থানী নেতৃবন্তর বক্তব্যে যা জানা যায় তা সম্পূর্ন আলাদা তিনি লোগদেখানো টোক শ আর দীর্ঘদিন পর পর এলাকায় যায় কিন্তু সে কর্মীদের খোজ নিতে না।

সিংড়া ১২ ইউনিয়ন পর্যবেক্ষ করে দেখা গেছে তার কোন জনসর্মথন নাই। তারপরও এমপি হবার সপ্ন দেখেন আওয়ামীলীগের মন্ত্রীর সাথে লেয়াজু করে ঘৃহপালিত সেই প্রশ্নবিদ্ধ ইউসুফ এখন পলকের খাবার টেবিলে ও দেখাযায়। চারিদিকে যখন নেতা কর্মীরক মামলা হামলায় জড়িত তখন এই ইউসু আওয়ামী লীগের মন্ত্রির পাশে পোলুয়া কোরমা আর হাস্যউজ্জল চেহারা পেট পুজোঁ আর তামাশার মুখরিত পরিবেশে দিন যাপন করছে। খোজ নিয়ে জানাগেছে সিংড়ার তৃণমূল পর্যায়ে নেতাকর্মীরা তাকে পছন্দ করেননা।

নাম প্রকাশ না করা শর্তে বিএনটির এক নেকা বলেন আমরা মামলা হামলায় কোন ঠাসা আর এ ধরনের নেতারা আওয়ামী লীগের দাস্তকরে ব্যবসা বানিজ্যে সুযোগ নিচ্ছে টাকার পাগাড় জমাচ্ছে, আর টাকার যদি মনোনয় বিক্রয় হয় তাহলে সাংগঠনিক কর্মীরা পিছিয়ে যাবে যার ফল কখোন ভালো হবেনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD