1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :

বরিশালে মরিচের গুড়া ছিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টায় যুবক আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৪৩ বার পঠিত

বরিশালে ব্যাংকের সিঁড়িতে এক গ্রাহকের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে এক যুবককে আটক করেছে জনতা। পরে তাকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করেন। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে নগরীর সদর রোডের অগ্রণী ব্যাংক শাখার সিঁড়িতে এই ঘটনা ঘটে। আটক যুবক জমি ডোম (৩৫) নগরীর কাউনিয়া ম্যাথরপট্টির বাদল ডোমের ছেলে।

ঘটনার সময় তার সাথে থাকা অপর দুই সহযোগী পালিয়ে গেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে।নগরীর চাঁদমারী এলাকার বাসিন্দা মোঃ আমিনুল ইসলাম পলাশ অগ্রণী ব্যাংকের ওই শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে সিঁড়ি থেকে নামার সময়।তিনি জানান, ব্যাংকের সিড়ি থেকে নামার সময় তার চোখে মরিচের গুড়া ছিটিয়ে সাথে থাকা ৫ লাখ টাকার একটি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে জনি ডোম। এ সময় তিনি একহাত দিয়ে ব্যাগ আঁকড়ে ধরেন এবং আরেক হাত দিয়ে জনি ডোমকে ধরে ডাক চিৎকার দেন। ব্যাংকের অন্যান্য গ্রাহক এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা সেখানে গিয়ে পলাশকে রক্ষা করে এবং জনিকে ব্যাংকের ভেতরে নিয়ে আটকে রাখে।এ সময় ছিনতাইকারী তাকে উত্তম মাধ্যম দেয় তারা। খবর পেয়ে পুলিশ ওই ব্যাংকে গিয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

অগ্রণী ব্যাংক সদর রোড শাখার সিনিয়র অফিসার সমর রঞ্জন দর্জি জানান, ছিনতাই চেষ্টার ঘটনাটি ব্যাংকের মধ্যে নয়, ব্যাংকের সিড়িতে ঘটেছে। এ সময় অন্যান্যরা তাকে ধরে ফেলেন। পরে তাকে পুলশে সোপর্দ করা হয়। এবিষয় কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্ককর্তা (ওসি) মো. নুরুল ইসলাম,বলেন, মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া কথা বলেন ও তার
দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD