1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুন্সিগঞ্জে সিএনজি পিকআপ মুখোমুখি সংঘর্ষ নিহত-১

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৪৪ বার পঠিত

ইকবাল হোসেন মুন্সিগঞ্জঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ হলে চুন্নু মিয়া(৩৫) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়। তিনি কেরানীগঞ্জের মৃত ছৈন উদ্দিন মাদবরের ছেলে।

শনিবার (২৮ শে আগষ্ট) সকাল আনুমানিক ৮ টায় ঢাকা-বান্দুরা হাইওয়ে রোডে ঢাকাগামী একটি পিকআপ দ্রুতগতিতে ছুটে আসলে মুন্সিগঞ্জ সিরাজদিখানের গোয়ালখালী নামক স্থানে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালক গুরুতর আহত হয়। পরে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন।

জানা যায় মৃত চুন্নু মিয়া (৩৫) কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়ন লাখিরচর গ্রামের মৃত ছৈনদ্দিন মাদবারের ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শীরা যানান- বান্দুরা থেকে একটি পিকআপ দ্রুতগতিতে ছুটে আসে ও একটি সিএনজি বান্দুরার দিকে যাচ্ছিলেন হঠাৎ সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের সাথে থাক্কা লাগে। এতে সিএনজি চালক গুরুতর আহত হলে তাকে আমরা হাসপাতালে পাঠালে পথিমধ্যেই তিনি মৃত্যু বরণ করেন। তবে অনেকেই ধারণা করছে সরকাকি কাজের জন্য রাখ পাথরে স্লিপ হয়ে এমন দূর্ঘটনা হতে পারে।

ঢাকা-বান্দুরা রোডে অনেক দিন যাবত রিপেয়্যারিং এর কাজ চলছে। ঠিকাদারির গাফলাতির কারনে প্রধান সড়কে পাথর ও কণা রাখায় এমন দূর্ঘটনা হতে পারে। ঠিকাদারের বেখেয়ালিতে দুই মাস অন্তর অন্তর ৪ জনের মৃত্যু হয়েছে বলে যানান তারা।

শেখরনগড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ যানান-দূর্ঘটনা র খবর পেয়ে আমরা দ্রুত সেখানে ছুটে যাওয়ার পূর্বেই লাশ হাসপাতালে পাঠানো হয় ও ঘাতক পিকআপটি জব্দ করা হয়। লাশ ময়নাতদন্তের ব্যবস্থা নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD