1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত সংখ্যালঘু হামলাকারীদের বিচারের দাবিতে যশোরে মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ

পীরগঞ্জে ক্রয়কৃত জমিতে অবৈধভাবে রাস্তা নির্মাণে বাধা দেয়ায় দু’সহোদর আহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৪২ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে ক্রয়কৃত জমিতে বলপুর্বক রাস্তা নির্মানের চেষ্টায় বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় দু’সহোদর গুরুতর আহত হয়েছে। আহত দু’জনকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে্েলক্স ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) উপজেলার কাউয়াপুকুর বাজারে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শানেরহাট ইউনিয়নেরর রাউৎপাড়া গ্রামের মৃত তৈয়ব উদ্দিন মন্ডলের পুত্র এমদাদুল হক মন্ডল (৬৪) দীর্ঘদিন যাবৎ কাউয়াপুকুর বাজারে ৩৫ শতাংশ জমি ক্রয়পূর্বক মিল চাতাল করে ব্যবসা পরিচালনা করে আসছিল। কিন্তু করোনা কালিন সময়ে ব্যবসায় নাজুক পরিস্থিতির কারণে ওই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। ব্যবসা বন্ধ থাকাকালীন সময়ে পাশ্ববর্তী হরিরাম শাহাপুর গ্রামের গাবুর আলীর পুত্র আলাউল হক সুধা (৪০) ও তার লোকজন উক্ত মিল চাতালের ভিতর দিয়ে যাতায়াতের জন্য রাস্তা হিসেবে ব্যবহার করতে থাকে। যদিও চাতালের ভিতর দিয়ে ছাড়াও বিকল্প রাস্তা রয়েছে।

এরই সুত্র ধরে গতকাল বিকালে পূর্ব পরিকল্পিতভাবে আলাউল হক সুধা তার পরিবারের ১০ থেকে ১২জন লোক নিয়ে চাতালের ভিতর দিয়ে রাস্তা নির্মাণের জন্য বালু ফেলতে থাকে। এতে এমদাদুল হক মন্ডলের দু’পুত্র তৌফিকুল ইসলাম রনি (২৪) ও রোমান মন্ডল (২৮) এতে বাধা দিতে গেলে আলাউল হক সুধা’র সঙ্গে বচসা হয়। বচসার একপর্যায়ে ক্ষিপ্ত আলাউল হক সুধা ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয় লোকজন তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উল্লেখ্য, ইতিপূর্বেও অভিন্ন কারণে একাধিকবার এমদাদুল হকসহ তার পরিবারের উপর হামলা চালিয়েছিল ওই দুর্বৃত্তরা। দফায় দফায় উক্ত পরিবারের সদস্যদের উপর হামলা হওয়ায় বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD