1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

নগরীতে বিদেশী পিস্তল ও ম্যাগাজিন সহ দুজনকে আটক করেছে র‌্যাব

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ নগরীতে ১টি বিদেশী পিস্তল এবং ১টি ম্যাগাজিন সহ মোঃ শাহীন (২৫) ও মোঃ সুমন (৩৫) নামের দুজনকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বুধবার ( ২৫ আগস্ট) ৭.১০ মিনিটের সময় নগরীর খুলশী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃত মোঃ শাহীন চট্টগ্রাম জেলার গাছুয়া ফুল ঘাট, বর্তমানে- ওয়ার্লেস কলোনী, থানা-খুলশী চট্টগ্রামের শাহাবুদ্দিনের ছেলে এবং মোঃ সুমন ওয়ার্লেস কলোনী, থানা, খুলশী, চট্টগ্রাম মহানগরীর মোঃ মোতাচ্ছেরের ছেলে বলে জানা যায়।

সূত্রে জানা যায়, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্দষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২৫ আগস্ট ৭.১০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১টি বিদেশী পিস্তল এবং ১টি ম্যাগাজিন উদ্ধারসহ মোঃ শাহিন ও মোঃ সুমন নামের দুই অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে র‌্যাব-৭ চট্টগ্রাম।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের কার্যক্রম করে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD