1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

ধোপাছড়ি ইউ.পি চেয়ারম্যান পদে আবারো নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মোরশেদুল আলম চেয়ারম্যান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ধোপাছড়ি ইউপি চেয়ারম্যান পদে আবারো নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মোরশেদুল আলম চেয়ারম্যান।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনাইশ উপজেলার ১০নং ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক গরীব ও মেহনতী মানুষের পরম বন্ধু ধোপাছড়ি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মোরশেদুল আলম দ্বায়িত্ব পালন করছেন।

এলাকাবাসী জানান ধোপাছড়ি ইউনিয়নের সামাজিক উন্নয়ন ও রাষ্ট্রীয় নানা উন্নয়নে কাজ করেছেন তিনি।তিনি চেয়ারম্যানের দ্বায়িত্ব গ্রহনের পর এলাকার হতদরিদ্র পরিবার ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন সবসময়। এবং নানা উন্নয়নমূলক কর্মকান্ড করেছেন এছাড়া এলাকাবাসির যেকোনো বিপদ আপদে সব সময় সহোযোগিতা হাত বাড়িয়ে দিয়ে আসছেন তিনি। তিনি গরীব ও অসহায় মানুষের সুখে দুঃখে বিপদে আপদে সব সময় পাশে থাকার চেষ্টা করেন। এজন্য তিনি এলাকার মানুষের কাছে একজন প্রিয় মানুষ হয়ে উঠেছেন। মানুষের জন্য ভাল কাজ আর বিভিন্ন সাহায্য সহযোগিতার জন্য তিনি দিনে দিনে স্থানীয় গণমানুষের হ্রদের মাঝে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

এছাড়াও তিনি ধোপাছড়ি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের গরিব ও অসহায় মানুষের সব সময় খোঁজ খবর নিচ্ছেন। সরকারের যুববান্ধন সমাজ গড়ে তোলা এবং যুব সমাজকে মাদক মুক্ত রাখার লক্ষে তিনি যুবকদের ফুটবল,ভলিবল,বেড মিন্টন খেলার আয়োজন করে আসছেন এবং এখনো তা অব্যহৃত রয়েছে।

তিনি মহামারী করোনা কালিন সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন এবং তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় মানুষ ও অসুস্থ মানুষের নিজ বাড়িতে গিয়ে আর্থিক সাহায্য হাত বাড়িয়ে দিয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত মোহাম্মদ মোরশেদুল আলম চেয়ারম্যান শুধু একটা নাম নয় চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের প্রস্ফুটিত একটা সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন বিধায় তিনি মনে করেন, যদি আওয়ামী লীগের দলীয় প্রতীক পেয়ে এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

এবিষয়ে জানতে চাইলে মোহাম্মদ মোরশেদুল আলম চেয়ারম্যান জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক। এলাকাবাসির পাশে আমি এখনো আছি ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ, আমি চাই আমার এলাকার মানুষের পাশে সবসময় থাকতে। বাস্তবতা হলো নিজ ও পরিবারকে ঝুঁকিতে ফেলে আমি মানুষের জন্যে কাজ করছি। বঙ্গবন্ধুর আদর্শ আমাকে শিখিয়েছে মানুষকে নিয়ে ভাবতে। এজন্য আমি আমার এলাকার মানুষের সহযোগিতা ও দোয়া চাই। চেয়ারম্যান হলে আমি আমার ইউনিয়নকে আদর্শ রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাব। এছাড়া ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক মুক্ত সমাজ, সামাজিক উন্নয়ন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD