1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

সড়ক দূর্ঘটনায় স্ত্রীর নিহত হলেও সন্ধান পাওয়া যায়নি স্বামীর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৬১ বার পঠিত

কে এম রাজীবঃ চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত খাদিজা বেগম(৪০) এর মরদেহ কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ উদ্ধার করলেও এখন সন্ধান পাওয়া যায়নি স্বামী মোঃ সেলিম (৫৫) নামের এক ব্যক্তির।

মোঃ সেলিম চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন বগাররবিল শান্তি নগর এলাকার মৃত মোঃ নজরুল ইসলামের ছেলে বলে জানা যায়। মঙ্গলবার (২৪ আগষ্ট) সকালে নারায়ণগঞ্জের চিটাগাং রোডের সড়ক ও জনপদ অফিসের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মোঃ সেলিমের ছোট ভাই মোঃ জামাল।

জানা যায়, গত ২৩ আগষ্ট রাতে খাদিজা বেগম ও তার স্বামী মোঃ সেলিম নরসিংদী বাবুর হাটে কাপড় কিনতে যাচ্ছিলেন। তারা নারায়ণগঞ্জ পৌঁছার পর মঙ্গলবার ২৪ আগষ্ট সকালে নারায়ণগঞ্জের চিটাগাং রোডের সড়ক ও জনপদ অফিসের সামনে একটি কাভার্ড ভ্যান তারা দুজন এবং অন্য
এক পথচারী সহ মোট তিন জনকে
ধাক্কা দিলে ঘটনাস্থলে খাদিজা বেগম নিহত হয় এবং বাকিদের স্থানীরা উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরে ঘটনাস্থলে কাঁচপুর হাইওয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে এবং ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করেছে বলে জানা যায়।

এবিষয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের দায়িত্বরত অফিসার মোঃ নুরুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সকাল বেলা দূর্ঘটনা হওয়ার পর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। গিয়ে আমরা খাদিজা বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করি।কিন্তু আমরা আসার আগে অন্য আহতদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তীতে নিহতের স্বজনরা আমাদের সাথে যোগাযোগ করে নিহতের স্বামী মোঃ সেলিমের বিষয়টি জানালে, আমরা সহ ঢাকার বিভিন্ন হাসপাতালে আহতদের খোঁজ নেওয়ার পরও কোনো সন্ধান পাইনি। তবে আমরা আহতদের সন্ধানের চেষ্টা অব্যাহত রেখেছি এবং বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান নুরুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD