1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

সখীপুর উপজেলা জামিয়াতুল মোদারেছিন সভাপতি ও সম্পাদককে অনাস্থা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬৪ বার পঠিত

আলমগীর হোসেন,সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ সখীপুর উপজেলা জামিয়াতুল মোদাররেছিনের বর্তমান সভাপতি মো.সাইফুল ইসলাম ও সম্পাদক মোশারফ হোসেনকে অনাস্থা এবং ওই কমিটিতে বিভিন্ন পদ-পদবীতে থাকা ২৮জন সদস্য স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

সভাপতি-সম্পাদকের স্বেচ্ছাচারীতা, সীমাহীন দুর্নীতি, শৃঙ্খলা ভঙ্গ ও অনিয়মের কারণে গত ১২ আগষ্ট তাঁরা জেলা কমিটির সভাপতি -সম্পাদকের কাছে তাদের পদ ত্যাগ পত্র জমা দেন। অভিযোগ উঠেছে, ৩৭ জন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ২৮ জন সদস্য পদত্যাগ করায় মাত্র ৯জন নিয়ে স্বৈরাচারীভাবে সমিতির কার্যক্রম চালাচ্ছেন স্বঘোষিত সভাপতি সাইফুল ইসলাম।

জানা যায়, অনেক আগেই সমিতির কমিটির মেয়াদ উত্তীর্ণ হলে বর্তমান সভাপতি স্বীয় স্বার্থ চরিতার্থ করার জন্য নিজেই সভাপতি হয়ে ৩৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন। এরপর স্বঘোষিত কমিটির সভাপতির বিরুদ্ধে জোরালো আন্দোলন শুরু করে সমিতির অধিকাংশ সদস্য।

আন্দোলনের তোপের মুখে কেন্দ্রীয় কমিটির নেতাদের চাপে বর্তমান কমিটির সহসভাপতি মাও.হাবিবুর রহমানকে আহবায়ক করে নতুন কমিটি করে দিতে বাধ্য হয়। আহবায়ক কমিটি সমিতির সমস্ত হিসাব ও দলিল দস্তাবেজ বুঝে নিতে চাইলে ব্যর্থ হয়। পরে আহবায়ক কমিটির অজান্তে সমিতির ঘরে নতুন তালা লাগিয়ে দেয় সাইফুল ইসলাম।

এতে সমিতির সদস্যরা ক্ষোভে ফুঁসে উঠছে। যে কোনো মুহূর্তে ঘটতে পারে মারামারির মতো অঘটন। অঘটন এড়ানোর জন্য কেউ কেউ জেলা বা কেন্দ্রীয় কমিটির নেতাদের হস্তক্ষেপ কামনায় করছেন বলে জানা গেছে।

পদত্যাগকারী বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক মো.আ: লতিফ বলেন, সভাপতি সীমাহীন দুনীতিবাজ ও অর্থলোভী থাকায় সমিতির দায়িত্ব ছেড়ে দিতে চায় না।

অধ্যাপক আবদুস ছালাম বলেন, সমিতির টাকার হিসাব মিলাতে ব্যর্থ হওয়ায় অন্যায়ভাবে জোরপূর্বক ক্ষমতা আঁকড়ে ধরে রাখতে চাইছে। কিন্তু সমিতির টাকার পাই পাই হিসাব দিতে হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD