1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :

সিরিজ বোমা হামলার প্রতিবাদে শেরপুর জেলা আওয়ামীলীগের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫৮ বার পঠিত

এনামুল হক,স্টাফ রিপোর্টারঃ আজ ঐতিহাসিক ১৭আগস্ট।২০০৫ সালের দিনে একযোগে কেঁপে উঠেছিল সারা দেশ।কোনো ভূমিকম্পে নয়,প্রাণের প্রিয় এ মাতৃভূমি কেঁপেছিল সিরিজ বোমার বিস্ফোরণে।সেদিন একসঙ্গে ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা চালিয়ে নিজেদের অস্তিত্বের জানান দিয়েছিল জেএমবি। জামআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) একটি জঙ্গি সংগঠন।সময়ের হিসেবে এই হামলার ১৬তম বছর আজ।

একযোগে সিরিজ বোমা হামলা ঘটনার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ।১৭ আগষ্ট মঙ্গলবার দুপুরে রঘুনাথ বাজারস্থ (বঙ্গবন্ধু স্কয়ার)থানার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিএনপি-জামায়াত জোট সরকারের জালাও পোড়াও রাজনীতির ব‍্যাপক সমালোচনা করে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।তিনি বলেন ২০০৫ সালের সিরিজ বোমা হামলা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়।বিএনপি-জামাতের পৃষ্ঠপোষকতায় দেশে জঙ্গিবাদের উত্থান হয়। তারা দেশ ও দেশের মানুষের জীবন নিয়ে খেলেছিল। মানুষ বিএনপি জামায়াতের এই জঙ্গিবাদকে চিরদিনের জন্য প্রত্যাখ্যান করেছে।

শেরপুর জেলা আওয়ামীলীগের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল,যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু,নাজিমুল হক নাজিম,দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন,উপ- দপ্তর সম্পাদক বিনয় সাহা,সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক শামীম হোসেন,সমাজকল্যাণ সম্পাদক চন্দন সাহা,শহর আ.লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম,সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত,যুগ্ন সাধারণ সম্পাদক মানিক দত্ত,রাজন সরকার রাজু,জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল,সিনিয়র সহ-সভাপতি বর্ষণ কারুয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

মানববন্ধন কর্মসূচীতে শেরপুর জেলা আ.লীগ, যুবলীগ,মহিলা আ.লীগ, ছাত্রলীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD