1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ইম্পেরিয়াল সিটি লিও ক্লাবের খাবার বিতরণ কর্মসূচি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৩৬ বার পঠিত

নুরুল আমিন সোহেলঃ “ছোট ছোট বালুকণা, বিন্দু বিন্দু জল,গড়ে তোলে মহাদেশ, সাগর অতল” – একথাটি যেন আবারো নতুন করে মনে করিয়ে দিলো লিও ক্লাব অভ্ চিটাগং ইম্পেরিয়াল সিটির সদস্যরা।

শনিবার(১৪ আগস্ট) চট্টগ্রাম নগরীর খুলশী এলাকার “ইলমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায়” ভিন্নধর্মী এক প্রোগ্রামের আয়োজন করেন ইম্পেরিয়াল সিটি ক্লাবের লিওরা।

পরিকল্পনা করা হয় প্রত্যেক লিওরা তাদের কোরবানির মাংসের একটা অংশ ফ্রীজে সংরক্ষণ করবে। কেউ কেউ চাইলে আর্থিক সাপোর্ট দিয়েও অংশগ্রহণ করতে পারবে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সবার কাছ থেকে সংগ্রহ করা হয় মাংস। একে একে সবারটা সংগ্রহ করা হয়, কেনা হয় চাল,মশলাসহ আরো আনুষঙ্গিক জিনিসপত্র। লিওরা নিজ হাতে এসব মাংস দিয়ে রান্না করেন বিরিয়ানি। পরে এসব বিরিয়ানি বিতরণ করা হয় মাদ্রাসা ও এতিমখানার সকল শিক্ষার্থীর মাঝে। একবেলা ভালো খেতে পেয়ে তাদের মুখে যে আনন্দের ছাপ ছিলো তা সত্যিই ভাষায় প্রকাশ করা কঠিন।

শুধু এবারই প্রথম নয়। গত ৪ বছর ধরে কোরবানির ঈদের পরে এই সুন্দর প্রোগ্রামটির আয়োজন করে থাকেন লিও ক্লাব অভ্ চিটাগং ইম্পেরিয়াল সিটির সদস্যরা। লিওদের এই কাজে উৎসাহ প্রদান করতে প্রোগ্রামে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অভ্ চিটাগং ইম্পেরিয়াল সিটির সেক্রেটারি লায়ন শাহতাব উদ্দীন এবং জয়েন্ট ট্রেজারার লায়ন জাহেদুল আলম সাকিব। লিওদের মধ্যে উপস্থিত ছিলেন লিও ক্লাব অভ্ চিটাগং ইম্পেরিয়াল সিটির প্রেসিডেন্ট লিও মোঃ জাহেদ, আইপিপি লিও আহমেদ উল্লাহ্ পাপন, ভাইস প্রেসিডেন্ট লিও সৌমেন কান্তি বড়ুয়া, সেক্রেটারি লিও সাইফুল্লাহ খান, জয়েন্ট সেক্রেটারি লিও আরাফাত ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত প্রোগ্রাম বাস্তবায়ন কমিটির এডভাইজার লিও সিরাজুল ইসলাম রিপন, চেয়ারম্যান লিও মিনহাজ মাহমুদ, সেক্রেটারি লিও ওমর হায়দার, লিও আমির হামজা ও লিও বিভো চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD