1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৮৩ বার পঠিত

তৌফিকুল ইসলাম সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ এক নারীসহ ০৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।শুক্রবার(১৩ আগস্ট) রাত সোয়া ৯টায় সলঙ্গা থানাধীন রাধানগর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন বড় পাঙ্গাশি গ্রামের মৃত সাবের প্রামানিকের ছেলে মো. আব্দুস সালাম (৪২),মৃত আজাদ হোসেনের ছেলে মো. সজিব আহম্মেদ(২৫),দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন মধ্যবাসুদেবপুর গ্রামের মো. কাইয়ূম হোসেনের নুপুর আক্তার(১৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রাধানগর গ্রামস্থ ‘মা-বাবা’র দোয়া খাবার হোটেল এন্ড রেস্টুরেন্ট’র সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১০৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল এবং নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪ (গ) ধারায় মামলা দায়ের করা হয়। এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD