1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

পটিয়ায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও সংবাদপত্র হকারদের মাঝে বস্ত্র বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের পটিয়ায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও হকারদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল ১২ আগস্ট বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথ স্থাপন ও বস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ বদিউল আলম।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন ও থানার মোড়ে ম্যানেজিং পার্টনার কর্ণফুলী বিল্ডার্স এন্ড সাপ্লাাইয়ার্সের ম্যানেজিং পার্টনার ও চৌধুরী ট্রেড ইন্টারন্যাশনালের সত্তাধিবিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইরফান চৌধুরী সাকিবের সৌজন্যে করোনা প্রতিরোধক বুথ স্থাপন এবং সংবাদপত্র হকারদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানের উদ্ধোধক ছিলেন পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যাংকার নুরুল ইসলাম।

পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম জমির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইউনুচ মেম্বার, যুবলীগ নেতা সুজন বড়ুয়া, সাইফুল ইসলাম শাহীন, তৌহিদুল আলম জুয়েল, সাইফুদ্দীন ভোলা, সাহাবুদ্দীন সাদি, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন মানিক ও জয়নাল আবেদিন রাফি ।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম জনগণের উদ্দেশ্যে বলেন, বৈশ্বিক মহামারী করোনার আপদকালীন শুরু থেকেই আমি আপনাদের পাশে আছি, আমার নেত্রী বিশ্ব মানবতার জননী সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের পাশে আছেন। এই আপদকালীন সময়ে আমাদের সাধ্যমতো আমরা চেষ্টা করছি মানুষের জন্য মানবতার জন্য কাজ করতে।

তিনি বলেন, এই সময়ে বিশ্ব অর্থনীতি বিপর্যস্ত, অনেক উন্নত দেশের মাথাপিছু আয় কমেছে, পৃথিবীর অনেক দেশে খাদ্য সংকট দেখা দিয়েছে। এই দুঃসময়ে বিশ্বের অন্যতম সৎ ও পরিশ্রমী রাষ্ট্র প্রধান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিচক্ষণ রাষ্ট্র পরিচালনায় বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। সাহসী ও দক্ষতার সাথে করোনা পরিস্থিতি মোকাবিলা করছে বাংলাদেশ। মানুষের জীবন ও জীবিকার সমন্বয় ঘটিয়ে দেওয়া হয়েছে বাজেট। মানুষের জীবিকার তাগিদে লকডাউন খুলে দেওয়া হয়েছে। আপনারা শেখ হাসিনার উপর ভরসা রাখুন, মাস্ক পরুন, সাবধানে সচেতন ভাবে চলাফেরা করুন। সরকারের সরাসরি ব্যবস্থাপনায় করোনা ভ্যাকসিন গ্রহণ করুন, সরকার দেশের সকল মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন। আমি সবসময় সব প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের পাশে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD