1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

নাটোরে প্রেমিকের লিঙ্গ কর্তন করলেন প্রবাসীর স্ত্রী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৩৮ বার পঠিত

আবু সাঈদ ক্রাইম রিপোর্টারঃ নাটোরের বড়াইগ্রামে পরকীয়া প্রেমিক আমিন হোসেনের লিঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। প্রেমিকা লালপুর উপজেলার দেলুয়া গ্রামের আজিজ উদ্দিনের মেয়ে।

মঙ্গলবার রাতে বড়াইগ্রামের শ্রীখন্ডি এলাকায় এই ঘটনা ঘটে। আহত অবস্থায় প্রথমে আমিন কে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমিন লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামের সোবাহান উদ্দিনের ছেলে।

জানা যায়, ১৫ বছর আগে লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামের মৃত সায়েতুল্লাহর ছেলে মাহবুবের সাথে বিয়ে হয় ছাবিনার। তাদের ঘরে রয়েছে সাব্বির, মাহফুজ নামে ১৩ ও ৮ বছর বয়সের দুই সন্তান। জীবিকার তাগিদে গত দুই বছর আগে সৌদি যান মাহবুব। এরপর থেকেই আমিনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন ছাবিনা।

আমিনের সাথে ছাবিনার পরকীয়ায় জড়িয়ে পড়ার বিষয়টি জানাজানি হলে স্বামী মাহবুবের সাথে তার প্রচন্ড ঝগড়া হয়। রাগারাগির এক পর্যায়ে গত আট মাস আগে ছাবিনা মাহবুবকে ডিভোর্স করে লালপুরের দেলুয়া গ্রামের আজাহার উদ্দিনের ছেলে আনারকে বিয়ে করে।

ছাবিনা আনারের দাম্পত্য জীবনে আবারো কাবাব মে হাড্ডি হয়ে দাঁড়ায় আমিন। তার সাথে সম্পর্ক টিকিয়ে রাখতে জোর করে আমিন। না হলে গোপন খবর আনারকে জানিয়ে দেবার ভয় দেখায়।

গত রাতে সারাদিন আমিন ছাবিনাকে নিয়ে লালপুরের বিভিন্ন জায়গা ঘুরাঘুরি করে সন্ধায় বড়াইগ্রামের শ্রীখন্ডি এলাকায় তার ভাগ্নিজামাই সেলিমের বাসায় আসে। স্বামী স্ত্রী পরিচয়ে একসাথে সেখানে তারা রাত্রীযাপন কালে আনুমানিক দেড়টার দিকে ছাবিনা ব্লেড দিয়ে আমিনের লিঙ্গ কেটে দেয়।

খবর পেয়ে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় আমিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম বলেন, মহিলাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। বাদীপক্ষ চিকিৎসার জন্য রাজশাহী রয়েছে তারা আসলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD