1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক তরুন ও শিক্ষিত ব্যক্তি হিসাবে রিগান কে চেয়ারম্যান চাই এলাকাবাসী

নলছিটির এসিল্যান্ডকে বিদায় সংবর্ধনা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৪৯ বার পঠিত

আমির হোসেন,ঝালকাঠি প্রতিনিধিঃ আবেগঘন পরিবেশে পদোন্নতি জনিত কারনে ঝালকাঠির নলছিটি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.সাখাওয়াত হোসেনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও রুম্পা সিকদার তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এসময় উপজেলা প্রশাসনের প্রায় সর্বস্তরোর কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মো. সাখাওয়াত হোসেন সহকারী কমিশনার (ভূমি) দায়িত্ব নেওয়ার পর থেকে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

এছাড়াও তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার মাতৃত্বকালীন ছুটিতে থাকায় অবস্থায় ভারপ্রাপ্ত ইউএনও হিসাবে বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

সম্প্রতি বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তার বদলির খবর আসলে উপজেলা (ভূমি) প্রশাসনসহ সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে আবেগের সৃষ্টি হয়।

সাখাওয়াত হোসেন ৩৪তম বিসিএস (এডমিন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ সিভিল সার্ভিসে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। গত ২০১৯ সালের ৪ এপ্রিল সহকারী কমিশনার হিসেবে নলছিটিতে যোগদান করেন।

মো.সাখাওয়াত হোসেন বলেন, সরকারি চাকরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। কাজ আদায় করার জন্য হয়তো কারো বিরাগভাজন হয়েছি। অনেক সময় ইতিবাচক আবার কখনো নেতিবাচক ভাবে মানুষকে উপস্থাপন করা হয়। তবে নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD