1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

নগরীতে ৪৩০ গ্রাম মেটাফিটামিন যুক্ত নেশা (আইস) জাতীয় মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ১

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৬২ বার পঠিত

কে এম রাজীবঃ নগরীতে অভিযান পরিচালনা করে ৪৩০ গ্রাম মেটাফিটামিন যুক্ত নেশা (আইস) জাতীয় মাদকদ্রব্যসহ মোঃ নুরুল আফছার (৫২) নামের একজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

১০ আগষ্ট আনুমানিক রাত ৮.৫০ মিনিটের সময় কোতোয়ালি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বলে বুধবার (১১ আগষ্ট) নগরীর মনছুরাবাদস্থ নগর গোয়েন্দা বিভাগ উত্তর এর কার্যলয়ে, এক সংবাদ সম্মেলনে উপ পুলিশ কমিশনার (উত্তর) মোঃ সালাম কবির বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেপ্তারকৃত ব্যক্তি চকরিয়া থানার, ডুলাহাজরা ইউনিয়নের উলুবনিয়া গ্রামের, ৪ নং ওয়ার্ডের শেরউল্লার বাড়ির, মৃত আহম্মদ কবিরের ছেলে বলে জানা যায়।

সংবাদ সম্মেলনে জানা যায়, মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সালাম কবির এর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আরাফাতুল ইসলাম এর তত্ত্বাবধানে, সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে, ১নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১০ আগষ্ট রাত আনুমানিক ৮.৫০ মিনিটের সময় কোতোয়ালী থানাধীন লালদিঘীর মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪’শ ৩০ গ্রাম মেটাফিটামিন যুক্ত নেশা (আইস) জাতীয় মাদকদ্রব্যসহ মোঃ নুরুল আফছারকে গ্রেফতার করা হয়। এবং তার কাছ থেকে জব্দ করা মেটাফিটামিন যুক্ত নেশা (আইস) যার আনুমানিক মূল্য ৪৩ লক্ষ টাকা।

এসময় তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তি মেটাফিটামিন যুক্ত নেশা (আইস) চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন জনৈক আজিজুর রহমানের নিকট হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য মামলার ঘটনাস্থলে অবস্থান করছিল। আমরা এ জাতীয় মাদকদ্রব্য বহনকারী এবং মুলহোতা আজীজকে গ্রেপ্তার করার প্রক্রিয়া চালিয়ে যাচ্ছি। এবং গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানানউপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সালাম কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD