1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সখীপুর হাসপাতালে ফারিয়ার মাস্ক ও সেনিটাইজার প্রদান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৬৫ বার পঠিত

আলমগীর হোসেন,সখীপুর,(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে সোমবার (৯ আগষ্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন(ফারিয়া) সখীপুর উপজেলা শাখার উদ্যোগে মাস্ক ও সেনিটাইজার প্রদান করা হয়।

এ সময় সখীপুর ফারিয়ার সভাপতি মোঃ জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক মো: হাবিবুল্লাহ ইতিহাস সহ সংগঠনের অন্যান্যরা যৌথভাবে সখীপুর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুস সোবহান এর নিকট ৬ হাজার মাস্ক ও ২ শত সেনিটাইজার প্রদান করেন।

মাস্ক ও সেনিটাইজার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সখীপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ নাজমুল হাসান মাসুদ সহ অন্যান্য ডাক্তার,স্টাফগন,সখীপুর প্রেসক্লাবের সভাপতি/সম্পাদক ও সখীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি/সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ এবং ফারিয়ার সদস্যগন।

জানা যায়,ফারিয়া সখীপুর উপজেলা শাখায় ৮০ জনের মত সদস্য রয়েছেন। তারা সব সময় হাসপাতালের ডাক্তারদের বিভিন্ন ওষুধের তথ্য উপাত্ত প্রদান করে ডাক্তারদের সহযোগিতা করে থাকেন।

ফারিয়ার সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ ইতিহাস বলেন, সখীপুর রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন ফারিয়া অতীতেও সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছে এবং ভবিষ্যতে ইনশাল্লাহ সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে যাবে। সেই সাথে তিনি সামর্থ্যবান ব্যক্তিদের প্রতি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ।

উল্লেখ্য, সংগঠনটি পূর্বেও ৪০টি পিপিই হাসপাতালের ডাক্তারদের প্রদান করেছিলেন।

সখীপুর উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুস সোবহান বলেন- করোনাকালীন সময়ে আমাদের এ হাসপাতালে বিভিন্ন ধনাট্য ব্যক্তি ও প্রতিষ্ঠান যেভাবে হাসপাতালের প্রয়োজনীয় বিভিন্ন দ্রব্যাদি উপহার দিচ্ছেন, এতে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর ভয়াবহতার এই দূ:সময়ে রোগিদের প্রয়োজনে অনেক উপকারে আসবে, তাই আমি ফারিয়াসহ করোনা কালিন সময়ে যারা উপহার প্রদান করেছেন,তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD