1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

গুরুদাসপুরে সড়ক দূর্ঘটনায় দুই মহিলাসহ নিহত ৬, শিশুসহ আহত ৭

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৫৩ বার পঠিত

আবু সাঈদ রাজশাহী ব্যুরো প্রধানঃ বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলাধীন কাছিকাটা মোড়ে রবিবার দুপুর দুইটার দিকে একটি পিকআপ গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই দুই মহিলাসহ ৬ জন নিহত হয়েছেন।

আহত হয়েছেন শিশুসহ ৭ জন। দুর্ঘটনায় আহত শিশুকে অজ্ঞান অবস্থায় পাশর্^বর্তী বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নেওয়া হয়। সন্ধ্যা ৭টার দিকে তার জ্ঞান ফিরে। তার নাম আকলিমা (২)। ঘটনা নিশ্চিত বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের করেছেন মেডিকেল অফিসার ইসরাত জাহান।

তিনি বলেন, দুর্ঘটনায় আহত বিলকিস নামের এক মহিলাসহ দুই বছরের দুটি শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয়। ত্বোহা নামের শিশুটি আহত বিলকিসের সন্তান । কিন্তু অপর শিশুটির পরিচয় পাওয়া যাচ্ছিলো না। অনেকের ধারণা তার বাবা মা দুর্ঘটনায় নিহত হয়েছেন। পরে শিশুটির পরিচয় মিললো নির্মমভাবে। সড়ক দুর্ঘটনায় শিশুটির বাবা মা দুইজনই নিহত হয়েছেন। মেয়েটির বাবা আবু আফফান (৫২) ও মা আরিফা (৩৫)।

নিহত আফফানের মালয়েশিয়া প্রবাসী ছোটভাই ওবায়দুল হোসেন জানান, আকলিমা তার ভাতিজি। তাকে মেয়ে হিসেবে গ্রহণ করেছেন তার চাচী লাবনী আক্তার। আফফান ঢাকার আশুলিয়া পল্লীবিদ্যুৎ এলাকায় ফেরি করে কুষ্টিয়ার খাজা বিক্রি করতেন। ঢাকা যাওয়ার পথে ওই সড়ক দুর্ঘটনায় নির্মমভাবে নিহত হন তারা। তবে আহত আকলিমার শারীরিক অবস্থা ভালো নয় বলে জানান তিনি।

নিহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার মৃত নাহারুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৫), মৃত শমসের মোল্লার ছেলে আফফান আহমেদ (৫২) ও তার স্ত্রী আরিফা খাতুন (৪০), মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের জসিম উদ্দিন (৩২), টাঙ্গাইল সদর উপজেলার সরাতৈল গ্রামের আল মামুন (৩৩) এবং নিহত অপর এক মহিলার (৩০) পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

আহতদের গুরুদাসপুর ও বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হয়েছেন, ময়মনসিংহের ফুলপুরের ধামুর গ্রামের একই পরিবারের হুমায়ন ফরিদ (৪৫) তার স্ত্রী ফরিদা খাতুন (৩৫) ও ছেলে আদিল (৮), দৌলতপুরের ফিলিপনগর গ্রামের আকবর আলী (৩৯) ও বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গুরুদাসপুর উপজেলার বৃ-পাথুরিয়া গ্রামের বিলকিস (২৮) ও তার দুই বছরের শিশু ত্বোহা।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মো. মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপটি (ঢাকা মেট্রো ন-১৭-৮৪৩৫) কুষ্টিয়া থেকে ঢাকা যাওয়ার পথে কাছিকাটা মোড় ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের নিচে খাদে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপ চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে সড়ক দূর্ঘটনা আইনে বনপাড়া হাইওয়ে থানায় মামলা রুজু হয়েছে।
গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, আহতদের মধ্যে ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এসময় ঘটনাস্থলে জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা ও ইউএনও মো. তমাল হোসেন উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, গাড়ীটি দ্রুত গতিতে যাওয়ায় মোড় ঘুরতেই উল্টে ১০ফিট নিচে খাদে পড়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের মরদেহ বনপাড়া হাইওয়ে থানায় রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD