1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

ভুষনছড়াসহ ৫ টি ইউনিয়নে টিকা কার্যক্রমের শুভ সূচনা,টিকাদান সেন্টার পরিদর্শন করেন ইউএনও জুয়েল রানা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৩৮ বার পঠিত

আরিফুল ইসলাম,রাঙামাটি প্রতিনিধিঃ রাঙামাটির বরকল উপজেলার ৫ টি ইউনিয়নের ৪টি কেন্দ্রে করোনার গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।সকাল ৯টায় এই কার্যক্রম শুরু হয়ে শেষ হয়েছে বিকাল তিনটায়।এই কার্যক্রম চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত।

শনিবার সকাল ৯ টায় করোনার গনটিকা কার্যক্রেমের বিভিন্ন স্থান পরিদর্শন করেন বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল রানা । আজ ৭ই আগস্ট বরকল উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে গণটিকা প্রদান কর্মসূচিতে প্রতিটি ইউনিয়নের টিকাকেন্দ্রগুলোতে টিকা নিতে জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পরিলক্ষিত হয়।

টিকা প্রদানের বিস্তর ক্যাম্পেইনে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের করোনাভাইরাস প্রতিরোধ ও ভ্যাকসিন প্রদান কমিটি সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, পুলিশ, সরকারের বিভিন্ন দপ্তরের ট্যাগ অফিসার, বিজিবি, সেনা, আনসার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দ, গ্রাম পুলিশ, স্বেচ্ছাসেবক (রোভার স্কাউট, রেড ক্রিসেন্ট ও স্বপ্নবুনন), সংবাদকর্মী ও সর্বাত্মক জনসাধারণে সম্মিলিত প্রচেষ্টায় বরকল উপজেলায় করোনার গণটিকা প্রদান যথাযথভাবে বাস্তবায়ন সম্পন্ন করা হচ্ছে।

উপজেলার ৫ টি ইউনিয়নের নিম্নলিখিত ৫টি কেন্দ্রে (প্রতি কেন্দ্রে ৩টি বুথ ছিলো) সুচি অনুযায়ী করোনা ভ্যাক্সিন প্রদান করা হয়। ২৫ ঊর্ধ্বে যে কোন সুস্থ ব্যক্তি এ টিকা গ্রহণ করতে পারবে।

আজ ভ্যাকসিন কার্যক্রমে প্রতি ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের টিকা পাওয়ারযোগ্য এমন ৬০০ জনকে টিকা প্রদান করা হয়। প্রতি বুথে ২০০ জন করে এক কেন্দ্রে মোট ৬০০ জন। কোন ইউনিয়নের ০১ নং ওয়ার্ডে ৬০০ জন টিকা প্রদানযোগ্য না থাকলে পর্যায়ক্রমে ২নং ও ৩নং ওয়ার্ডের জনসাধারণ টিকা প্রদানের তালিকাভুক্ত করা হয়। এ বিষয়ে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের করোনা প্রতিরোধ কমিটি সবাইকে অবগতকরণের কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD