1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

উখিয়া অনলাইন প্রেসক্লাব এর নামে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ও নিন্দা প্রস্তাব

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৫৯ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি: উখিয়ায় জনৈক সাবেক ছাত্রদল নেতা এবং আবুল কাশেম চৌং নামে ফেসবুক আইডি থেকে সম্প্রতি উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতিসহ কয়েকজন সদস্যের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর অপপ্রচার করে আসছে। যা উদ্দেশ্যমূলক, ভিত্তিহীন এবং মানহানিকর।

তাদের এসব অপকর্মের প্রতি তীব্র নিন্দা জানিয়ে বৃহস্পতিবার বিকেল ৪টায় উখিয়াস্থ জলিল প্লাজায় উখিয়া অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এক জরুরী সভায় অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেন “উখিয়া অনলাইন প্রেসক্লাব” নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, যদি ক্লাবের কোন সদস্যের বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ থাকে তাহলে ক্লাব বরাবরে লিখিত অভিযোগ করার আহবান জানায়।

অন্যথায় “উখিয়া অনলাইন প্রেসক্লাব” তথা সাংবাদিক সমাজের নামে বিভ্রান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্যরা শুরু থেকে গণমানুষের সংবাদ পরিবেশন করে যাচ্ছে। পাশাপাশি করোনাকালীন হকার ও হোটেল শ্রমিকদের মানবিক সহায়তা, মুজিববর্ষে বঙ্গবন্ধু শীর্ষক রচনা প্রতিযোগিতা, বঙ্গবন্ধু ক্রিকেট টূর্ণামেন্টে অংশগ্রহণসহ সকল জাতীয় দিবস উদযাপন করে আসছে।

মূলত: সম্প্রতি উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্যরা পেশাদারিত্ব নিয়ে সীমান্তের ইয়াবা, স্বর্ণ চোরাচালান, অনিয়ম, দুর্নীতিবাজদের বিরুদ্ধে একের পর সংবাদ পরিবেশন করেছে। যার ফলে তাদের লেলিয়ে দেয়া কতিপয় ব্যক্তি কখনো নিজের ফেসবুক অথবা ফেক আইডি থেকে এসব রুখে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে।

যার প্রেক্ষিতে ক্লাব তথা সদস্যদের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে প্রতিনিয়ত। তাই আইনপ্রয়োগকারী সংস্থার প্রতি এসব আইডি নিশ্চিত করে আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD