1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

শেখ কামালের ৭২তম জন্মদিনে রামগড় উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ এর শ্রদ্ধা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১২৫ বার পঠিত

শুভাশীষ দাশ,প্রতিনিধি রামগড় খাগড়াছড়িঃ
খাগড়াছড়ির রামগড়ে স্বাস্থ্যবিধি মেনে পৃথক পৃথক ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জোষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ কেপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকাল দশটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস চত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন রামগড় উপজেলা প্রশাসন ও সরকারী বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ। প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ ও সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার শ্রদ্ধা জানান।

এর পরে উপজেলার তথ্য,খাদ্য,শিক্ষা,নির্বাচন, পরিসংখ্যান কর্মকর্তাসহ অন্যান্যরাও পর্যায়ক্রমে পুস্পমাল্য অর্পণ করেন।একই সময়ে রামগড় উপজেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারির নেতৃত্বে ভাইস চেয়ারম্যানগণের অংশগ্রহণে পূস্পমাল্য অর্পন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে শহীদ শেখ কামালের জন্মদিনের কেক কাটে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার ফারুক, কনিকা বড়ুয়া,হাছিনা আক্তার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফাহোসেন , সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম,প্রদেশ ত্রিপুরা, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম কামাল, সম্পাদক আব্দুল কাদের ও বিভিন্ন স্তরের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সকাল ১১টায় রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ এর সভাপতিত্বে ভার্চুয়ালি আলোচনা সভা, বিশেষ দোয়া,এবং সকল অফিস ও গুরুত্বপূর্ণ স্থানে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন বিষয়ক দৃষ্টিনন্দন ব্যানার স্থাপন করা হয়েছে।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,ক্রিয়া ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শেখ কামাল ১৯৪৯ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD