1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

সোনারগাঁও সাদীপুরে রাস্তা সংস্কার দরকার রাস্তা ভেঙ্গে জন দূর্ভোগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৬৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধি নারায়ণগঞ্জঃ সোনারগাঁও উপজেলা সাদীপুর ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের দুটো রাস্তার বেহাল দশা। সংস্কারের দাবী দাবী জানিয়েছেন এলাকাবাসী। এই রাস্তা দুটো দিয়ে রতন মার্কেট, দবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়, চান বি রহমান হাফেজিয়া মাদ্রাসা, সরু আমগাঁওসহ আশপাশের গ্রামের জনগন সব সময় চলাচল করে।

রাস্তা ভাংগা হওয়ায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের চলাচল করতে অনেক কস্ট হয়। ঢাকার পার্শ্ববর্তী হওয়ায় অনেকেই এখানে শিল্প প্রতিষ্ঠান ও বসতি গড়তে জমি ক্রয় করে থাকে। নতুন নতুন বসতির পাশাপাশি এখানে প্রতিনিয়ত উৎপাদনমুখী শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠছে।
রাস্তা দুটোর সাথে রয়েছে একটি পাকা ব্রীজ। সেটির অবস্থাও ভাল না।

ব্রীজটি সংস্কার করাও ভুক্তভোগীদের দীর্ঘদিনের দাবী।স্থানীয় ইউপি সদস্য জানান, রাস্তার মোট আয়াতন হবে ৩ কিলোমিটার। এই রাস্তা ও পাকা ব্রীজটি সংস্কার করতে এলাকাবাসী সংশ্লিষ্ট কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করছে।
দিন দিন রাস্তার ঝুকি বেরেই চলছে এ যেনো মরণ ফাঁদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD