1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

বান্দরবানের লামায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ, খাদ্য, টাকা ও ঢেউটিন বিতরণ করেন পার্বত্য মন্ত্রী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৯ বার পঠিত

কে এইচ মহসিন বান্দরবানঃ- বান্দরবানের লামা পৌরসভায় অতি বৃষ্টির কারনে পাহাড় ধ্বস বন্যা কোভিট – ১৯ ও প্রাকৃতিক দুর্যোগে প্রধান মন্ত্রী কর্তৃক প্রদত্ত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২ টায় লামা পৌর বাস টার্মিনাল চত্বরে ত্রাণ ও নগদ টাকা বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিরবীজি, অতিরিক্ত পুলিশ সুপার বান্দরবান অশোক কুমার পাল, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাথোয়াইচিং মার্মা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, জেলা পরিষদের সদস্য বাবু লক্ষীপদ দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা রশিদ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জহিরুল ইসলাম মেয়র লামা পৌর সভা।

প্রধান অতিথি বলেন – বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এগিয়ে চলেছে। শেখ হাসিনা বেঁচে থাকলে একটা মানুষও না খেয়ে মরবেনা। পার্বত্য এলাকায় অতি বৃষ্টিতে পাহাড় ধসের কারণে মানুষের দুইবার কবর হয় এক পাহাড় ধসে মাটি চাপা পড়ে জ্যান্ত কবর পরে খুঁজে খুঁজে মৃত ব্যক্তির লাশটা বের করে ধুুঁয়ে কাপনের কাপড় পড়িয়ে তারপর জানাজা পড়িয়ে আবার কবর দেওয়া হয়।

বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০০ পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি চাউল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও পাহাড় ধ্বসে বসতবাড়ী ক্ষতিগ্রস্ত ৯০ পরিবারকে নগদ ২৫০০ টাকা এবং ৫৫ পরিবারকে ১ বান করে ঢেউ টিন বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD