1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

হালুয়াঘাট পল্লী উদ্যোত্তা ঋণ তহবিলের আওতায় চেক বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২২ বার পঠিত

দেওয়ান নাঈম,হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাট কোভিড-১৯ প্রণোদনা পল্লী উদ্যোত্তা ঋণ তহবিলের আওতায় ঋণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে বিআরডিপি’র আরডিও মোঃ এনামুল হক এর সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি কবিরুল ইসলাম বেগ, (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ, উপজেলা বিআরডিপি’র চেয়ারম্যান এড.সাজ্জাদুল হক সাজ্জাদ, সমবায় কর্মকর্তা মোঃ কামরুল হুদাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রমূখ।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কুটির,ক্ষুদ্র ও মাঝারী শিল্প খাতকে লক্ষ্য করে অর্থনীতি পুনরুদ্ধারের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগের আওতায় প্রণোদনা পল্লী উদ্যোত্তা ঋণ তহবিলের আওতায় চেক বিতরণ করা হচ্ছে। এছাড়াও সভায় কিস্তি আদায় পদ্ধতি সহ বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

ইউসিসিএ লিঃ এর পরিদর্শক ও মাঠ সংগঠক (মউ) উক্ত সভায় মোঃ আঃ ছোবাহান সহ অন্যান্য (এসএমই) উদ্যোত্তাগণ বলেছেন,করোনাকালীন সময়ে আমি অনেক ক্ষতিগ্রস্থ হয়েছি। কর্মচারীদের বেতন দিতে পারিনাই বিধায় কর্মচারী চলে গেছে। দোকান প্রায় বন্দের উপক্রম হয়েছিল। (এস এম ই) লোন পেয়ে কর্মচারীদের পুনরায় কর্মোদ্যম এবং দোকান সুষ্ঠভাবে পরিচালনা করে অর্থনৈতিক স্বাবলম্বী হতে পারবো। চেক বিতরণ অনুষ্ঠানে এক লক্ষ টাকা করে মহিলা ৫ জন্য ও পরুষ ৬ জন মোট ১১ জনের মধ্যে ১১ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD