1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

নগরীর ভাটারখালে পূর্ব শত্রুতার জেরে ২ গ্রুপের সংঘর্ষ, আহত ৩

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীতে পূর্ব শত্রুতা ও তুচ্ছ ঘটনার জেরে দু’গ্রুপের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকাল ৫টার দিকে নগরীরর ১০নং ওয়ার্ডস্থ ভাটারখালের বাসিন্দা আলমগীর ও একই এলাকার বাসিন্দা হালিম শাহ’র পরিবারের মধ্যে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে হালিম শাহ’র পুত্রবধূ হেপী, মেয়ে রোশনি ও ভায়রার মেয়ে তানিয়া মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরবর্তীতে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহত ৩ নারীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরেই ভাটারখাল এলাকার বাসিন্দা আলমগীর ও হালিম শাহ’র পরিবারের মাঝে বিরোধ চলে আসছে। এদিকে আহত গৃহবধূ হেপীর স্বামী তারেক শাহ বলেন, গতকাল বুধবার সন্ধ্যার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে তার মা বেবি বেগমের সাথে আলমগীরের কথা কাটাকাটি হয়। পরবর্তীতে গতকাল রাতেই তার মা রুবী, লিমা, রুবেল, সুমন ও আলমগীরের নাম উল্লেখ করে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। এরই জেরে আজ বিকালে হঠাৎ করে আলমগীরের লোকজন তার স্ত্রী ও বোনের উপরে হামলা চালায়। এতে তার স্ত্রী হেপী, বোন রোশনি ও খালাতো বোন তানিয়া গুরুতর রক্তাক্ত জখম হয় বলে তিনি জানান।

এদিকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত ৩ জনেরই মাথায় গুরুতর জখম হয়েছে। তাদের সিটি স্ক্যানসহ বিভিন্ন পরীক্ষা দেয়া হয়েছে। রিপোর্ট দেখে তাদের অবস্থার বিষয় বলা যাবে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহতর স্বজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD