1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

সেনবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, হত্যার অভিযোগ পরিবারের

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৬৩ বার পঠিত

এন এইচ সুমন,সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।স্বামীর বাড়ি থেকে হার্ট এটাকে মৃত্যুর কথা জানালেও গৃহবধূর পরিবারের দাবি এটি একটি হত্যাকান্ড।

জানা যায় মঙ্গলবার রাতে উপজেলার কাবিলপুর ইউনিয়নের মইজদিপুর গ্রামের হালদার বাড়ির বাচ্চু মিয়ার ছেলে সাহাব উদ্দিনের স্ত্রী রাহেলা আক্তার কুসুম(৩১) মৃত্যুবরন করেন। রাত ১২টা ২৪ মিনিটে সাহাব উদ্দিনের মোবাইল থেকে তার ভাই কুসুমের পরিবারকে তাদের বাড়িতে যেতে বলেন, তখন কুসুমের মা ও মামা সেখানে গিয়ে কুসুমকে মৃত দেখতে পান।খবর পেয়ে টহলে থাকা সেনবাগ থানার এস আই গৌর সাহা পুলিশ নিয়ে সেখানে হাজির হন, এবং তিনি কুসুমের মা ও শাশুড়ীর সহযোগিতায় লাশের সুরতহাল করে লাশ থানায় নিয়ে আসেন, সাথে কুসুমের স্বামী সাহাব উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। রাতে উভয় পরিবারের সম্মতিতে লাশ কুসুমের পিতার বাড়ি একই ইউনিয়নের মহিদিপুর গ্রামে দাফন করা হয়।

বৃহস্পতিবার সকালে কুসুমের পরিবার সাংবাদিক সম্মেলন ডেকে কুসুমকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন।

কুসুমের পিতা নুর মোহাম্মদ ও মা বিবি খাদিজা বলেন ১৩ বছর পূর্বে সাহাব উদ্দিনের সাথে তাদের মেয়ের বিয়ে দেন, সে সময় বিদেশ যাওয়ার কথা বলে তাদের কাছ থেকে ৮০ হাজার টাকা নেয়।কিন্তু বিদেশ যায় নি,পরবর্তীতে বিভিন্ন সময় ব্যবসার কথা বলে কুসুমের বাবা,মার কাছ থেকে প্রায় ৫ লক্ষ টাকা নেয় বলে তারা দাবি করেন। এ ছাড়াও বিভিন্ন সময় একাধিক সালিশ বৈঠক হয়েছে বলেও তারা জানান।

এ ছাড়া কুসুমের ঘরে ওমর(৬) নামে একটা দত্তক ছেলে রয়েছে যাকে কুসুমের মৃত্যুর পর তারা কারো সাথে দেখা বা কথা বলতে দিচ্ছেনা বলেও তারা অভিযোগ করেন।

এ বিষয়ে জানতে মোবাইলে কুসুমের স্বামী সাহাব উদ্দিনকে জিজ্ঞেস করলে তিনি বলেন এটি একটি স্বাভাবিক মৃত্যু, পুলিশ আমার শাশুড়ির মাধ্যমেই সুরতহাল রিপোর্ট তৈরি করেন,তিনি শরীরে কোন আঘাতের চিহ্ন পাননি বলেই তখন জানান,এটুকু বলার পর সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এবং পরে একাধিক বার ফোন দিলেও তিনি রিসিভ করেন নি।
লাশ উদ্ধার করা পুলিশের এসআই গৌর সাহা জানান খবর পেয়ে আমি ঘটনাস্থলেে যাই এবং কুসুমের মা বিবি খাদিজাকে নিয়েই লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি,তখন তিনি কোন আঘাতের চিহ্ন দেখেননি বলে জানান, তারপরও যেহেতু ময়নাতদন্ত হয়েছে তাই রিপোর্ট এলেই জানা যাবে।

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) আবদুল বাতেন মৃধা জানান লাশ উদ্ধার করে মময়নাতদন্ত করে উভয় পরিবারের উপস্থিতিতেই হস্তান্তর করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য আটক করা তার স্বামী সাহাব উদ্দিনকে স্থানীয় সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ছেরাজ ও মেয়ের মামার জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে, এখন তারা যদি অভিযোগ করেন বা না করলেও ময়নাতদন্তের রিপোর্টে হত্যাকান্ড প্রমাণিত হলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD