1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

দৌলতপুরে এক রাতে ৭ টি সেচ পাম্পের মটরচুরি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৫৩ বার পঠিত

আছানুল হক কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামের ধর্মদহ পূর্ব পাড়ার মাঠ থেকে এক রাতে কৃষক নাসির উদ্দিন, একরামুল হক,ইসমাইল হোসেন, সুলতান উদ্দিন,ও গরুড়া গ্রামের বাসারুল, নাজিমুদ্দিন, জামসেদ আলীর সেচ পাম্পের ৭ টি মটর চুরি হয়েছে।

এ বিষয় সেচ পাম্পের মালিকেরা জানান, আমাদের মাথে প্রায় ১৫ বছর যাবৎ সেচ পাম্পের মাধ্যমে পানি দিয়ে কৃষি আবাদ করে আসছি কোন দিন কোথাও চুরি সংঘটিত হয় নাই আজ ১ মাস পাড়ার বিভিন্ন বাড়িতে ছোটখাটো চুরি সংঘটিত হচ্ছে। আজ রাতে আমাদের ৭ জন কৃষকের এক সাথে ৭ টি সেচ পাম্পের মটর চুরি হয়ে গেছে। আমরা অতি দ্রুত তদন্ত করে চোরকে আইনের আওতায় আনার অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে সাধারন কৃষকেরা জানান, এই মাঠে ৭ টি সেচ পাম্পের আমাদের প্রায় ১৫০ বিঘা জমিতে ধানের আবাদ আছে। ধানে শিশ বের হওয়া শুরু করেছে ১ দিন পানি দেওয়া বন্ধো করলে ধান মারা যাবে তাই আমরা প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি অতি দ্রুত চোরকে আটক করে মটর উদ্ধার করে কৃষকে বাচাবেন।

এ বিষয়ে আদাবাড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান মকবুল হোসেন জানান, বর্তমানে আইন-শৃংখলার ব্যাপক অবনতি প্রশাসন সঠিক ভাবে কাজ না করার কারনে বাড়ি সহ বিভিন্ন যায়গাতে চুরি হচ্ছে। আজ মাঠে এক রাতে ৭ টি সেচ পাম্পে মটর চুরি হয়ে গেছে।আমি চোরদের আটক করে মটর উদ্ধারের জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়েছে ঘটনা স্থানে পুলিশ গেছে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD