1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত সংখ্যালঘু হামলাকারীদের বিচারের দাবিতে যশোরে মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ

চট্রগ্রাম নাগরিক ঐক্যর পক্ষ থেকে খাবার বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৫৬ বার পঠিত

প্রেস রিলিজ: চট্রগ্রাম মহানগরের ১০নং ওয়াড এলাকায় লকডাউনকালীন অসহায় শিশু ও গরীব দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন চট্রগ্রাম মহানগর নাগরিক ঐক্য। চট্টগ্রাম মহানগর নাগরিক ঐক্যর পক্ষ থেকে লকডাউনকালীন খাবার বিতরনকালে উপস্থিত ছিলেন এডভোকেট এ এইচ এম জাহিদ হোসেন , এডভোকেট নুর মোহাম্মদ, গিয়াসউদ্দিন, মোঃ আসলাম, সাজ্জাদ, হাবিবুর রহমান, সাইফুল ইসলাম, আশরাফুল ইসলাম ও উপস্থিত সাংবাদিকবৃন্দ।

খাদ্য বিতরনের এক পর্যায়ে এডভোকেট জাহিদ বলেন এই ১০ নং ওয়ার্ডে সরকারি দলের অনেক প্রভাবশালী নেতারা আছেন তাদের চেহারা এই দূর্দিনে অত্র এলাকার লোকজন দেখতে চাই?বর্তমানে যেভাবেই হউক তারা ক্ষমতায় আছে অন্তত চারিদিকে না হলেও আপনার ১০নং ওয়াডের অসহায় গরীব দুঃখীদের দিকে একটু তাকান। অনাহারে মানুষ আত্মহত্যা করছে পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে।

দেশ এখন দূর্ভিক্ষে “৭৪”কে ও ছাড়িয়ে গেছে।হাসপাতালে কোন জায়গা নেই , অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে।প্রায় পৌনে দুই বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। হতাশা থেকে ছাত্ররা মাদকের দিকে ধাবিত হচ্ছে,আত্মহত্যা করছে।অটোপাশের নামে স্বশিক্ষিত বেকারের সংখ্যা বৃদ্ধি করে দেশকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

কুরবানীতে তো সিন্ডিকেট করে চামড়া শিল্পকে ধ্বংস করে গরীব দুঃখীদের হক মেরে দিয়েছে। এ দায় সম্পূর্ণ সরকারের উপর বর্তায়।১লক্ষ টাকা গরুর চামড়া ১০০( একশত)টাকা ও বিক্রি হয় নি । ছাগলের চামড়া তো মূল্যহীন বললেই চলে।দ্রব্যমূল্য লাগামহীন বাড়ে বেড়ে চলছে ।চিনি কেজি ৮৫ টাকা ,তেল ১৫০ টাকা । ভুতু আদরের কুকুরের নামে জিডি(নেত্রকোনা মডেল থানা জিডি নং ৮৭৬তারিখ ১৯-০৭-২১) হয় অথচ মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই।

খালেবিলে মানুষের লাশ পড়ে থাকছে।কর্মহীন করে অসহায় গরীব দুঃখী দের অনাহারে মারার লকডাউনের কোন যৌক্তিকতা নেই এটা নিঃসন্দেহে চরম অমানবিকতা ও দায়িত্বজ্ঞানহীনতার পরিচায়ক।ঘরে ঘরে খাবার পৌঁছে দিন অন্যথায় ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করুন। সাধারণ মানুষ ক্ষেপে উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD