1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

রাতের আঁধারে অক্সিজেন নিয়ে রোগীর বাসায় ছুটে গেলেন চান্দগাঁও থানা পুলিশ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৮৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রোগীর শ্বাসকষ্ট লাঘবে ফোন পাওয়া মাত্র দ্রুত অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাসায় ছুটে গেলেন চান্দগাঁও থানা পুলিশ। শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ৮ টার সময় নগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক এলাকায় পুলিশের এ মানবিক পুলিশিং কার্যক্রম পরিচালিত হয়।

জানা যায়, মাসুদ আহমেদ নামের এক ব্যক্তি তার মোবাইল নাম্বার হতে চান্দগাঁও থানায় ফোন করে জানান যে, তার মেয়ে সাইমা সাদিয়া (১৪) শ্বাস কষ্টে ভুগছেন। ডাক্তার এর পরামর্শ অনুযায়ী তার দ্রুত অক্সিজেন প্রয়োজন। ঈদ উল আযহার ছুটি ও লক ডাউন থাকার কারণে তিনি কোথাও অক্সিজেন না পেয়ে চান্দগাঁও থানায় ফোন করেন জানান।

বিষয়টি জানা মাত্র চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাফিজুর রহমান এর নির্দেশে, ডিউটিরত অফিসার এসআই মোঃ আব্দুল কু্দ্দুস সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষনিক চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক এলাকায় মাসুদ আহমেদ এর বাসায় অক্সিজেন সিলিন্ডার নিয়ে যান এবং সংবাদদাতার মেয়ে সাইমা সাদিয়া (১৪) কে অক্সিজেন সিলিন্ডার হতে গ্যাস নেওয়ার ব্যবস্থা করেন দেন পুলিশ।

উল্লেখ্য, করোনার প্রাদুর্ভাবকালীন সময়ে বন্দর নগরীর জনসাধারণের প্রয়োজন বিবেচনায় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এর নির্দেশে সকল থানা থেকে একযোগে অক্সিজেন ব্যাংক কার্যক্রম পরিচালিত হচ্ছে। নগরীর জনসাধারণকে অক্সিজেনের জরুরি প্রয়োজনে নিকটস্থ থানায় যোগাযোগের পরামর্শ প্রদান করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD