1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে ঈদ পরবর্তী কঠোর লকডাউনের তৃতীয় দিনেও ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩৪ বার পঠিত

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধিঃ সরকার ঘোষিত ঈদ পরবর্তী কঠোর লকডাউনের তৃতীয় দিনেও ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন।

লকডাউনের তৃতীয় দিন সকালে থেকে উপজেলার প্রায় বাজারে খোলা ছিল সকল দোকানপাট ছিল ব্যপক জনসমাগম।সকাল থেকে দুপুর পর্যন্ত কোন সচেতন মানুষ দেখনি উপজেলা প্রশাসনের কোন অভিযান বন্ধো হয়নি সাধারন মানুষের অবাধ চলাচল।

একাধীক সচেতন মানুষ দাবি করেন, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে পুলিশ প্রশাসনের ভুমিকা কি থাকবে তা আমরা ক্লিয়ার না তবে দৌলতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, পুলিশ পরিদর্শক তদন্ত সফিকুল ইসলাম, এস আই জিয়াউর রহমান, এস আই রকোনুজ্জামান, এস আই শাহ্ আলী, এস আই তপন কুমার, এস আই অরুন যেখানে লকডাউন বাস্তবায়নে কাজ করেন সেখানে সঠিক ভাবে কার্যক্রম হয় বাকি অফিসার ফোর্স সঠিক ভাবে লকডাউন বাস্তবায়নে কাজ করেনা।নিজ নিজ বিট এলাকায় এসে ছবি তুলে চলে যায় অথবা যে কোন দোকানে বসে আড্ডা দেয়।

এদিকে উপজেলার বিকালের চিত্র আরো এলোমেলো বিকালে বসেছে সাপ্তাহিক হাট, ব্যপক ব্যাটারি চালিত অটোরিকশা চলাচলের কারনে বন্ধো হচ্ছেনা মানুষের চলাচলা সাথে ৯০% মানুষের মুখে নাই মাক্স।

দোকান খোলা রাখার কারন জানতে চাইলে বাজারের ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে বলেন রাস্তাতে হাজার হাজার মানুষের চলাচল, চলছে অটোরিকশা যাতে ১০ জন করে লোক উঠছে তাতে করোনা নেই কিন্তু ব্যবসা প্রতিষ্ঠানে করোনা আছে। এই লকডাউনের কারনে শুধু ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হচ্ছে কিন্তু করোনার বিস্তার কমছে না। আমরা চাই লকডাউন বাস্তবায়ন হলে সঠিক ভাবে হোক না হলে সব খুলে দেওয়া হোক।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, আমি একা এক বাজার থেকে আরেক বাজারে বা এলাকায় গেলে তারা আবার দোকানপাট খুলছে সকলে সহযোগীতা না থাকলে লকডাউন বাস্তবায়ন করা কষ্ট সাধ্য ব্যপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD