1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

লামায় দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রধান শিক্ষক সহ আহত ৪

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৭৯ বার পঠিত

কে এইচ মহসিন ঃ- লামা সুয়ালক রোডের ব্রিকফিল্ড সংলগ্ন প্রমোদ চন্দ্র বড়ুয়ার আম বাগানস্থ দুইদিক থেকে আসা ২টি ভাড়ায় চারিত মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে।

শনিবার ২৪ জুলাই/২১ইং দুপুর সাড়ে বারোটায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, আকিরাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জতিন্দ্র ত্রিপুরা (৪৫), মোটর সাইকেল ড্রাইভার ও গজালিয়া সাপমারা ঝিরি এলাকার মোঃ আজিজ এর ছেলে আফজাল হোসেন (৩৫), গজালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চিয়ন পাড়ার বাসিন্দা পাখি মুরুং (২২) ও অপর মোটর সাইকেলের ড্রাইভার ও টিটি এন্ড ডিসির বাসিন্দা মোঃ হারুণ (১৬)।

প্রত্যেক্ষদর্শী জানান, মোটর সাইকেল ড্রাইভার আফজাল হোসেন আকিরাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জতিন্দ্র ত্রিপুরাকে নিয়ে আকিরাম পাড়া থেকে লামা বাজারে আসছিল। অপরদিকে ভাড়া মোটর সাইকেল ড্রাইভার মোঃ হারুণ পাখি মুরুং কে নিয়ে লামা বাজার থেকে গজালিয়া চিয়ন পাড়ায় যাচ্ছিল। যাত্রাপথে গজালিয়ার ব্রিকফিল্ড এলাকার আম বাগানে দুইটি মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুইটি মোটর সাইকেলের ড্রাইভার ও যাত্রী সহ মোট ৪জন আহত হয়।

আহতদের লামা হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত ৩ জনকে কক্সবাজার রেফার করা হয়েছে। আহতের স্বজনরা ২ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ও ১ জনকে মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করে।
আহত পাখি মুরুং এর অবস্থা আশংকাজনক বলে জানা যায়। আরেকজন আহতকে লামা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

প্রত্যেক্ষদর্শী জানায়, মোটর সাইকেল ড্রাইভার টিটি এন্ড ডিসি এলাকার মোঃ হারুণ বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা সংঘটিত হয়। তিনি আরো বলেন, অনুমান করছি তার মোটর সাইকেলের গতি ঘন্টায় ৭০ কিলোমিটারের উপরে ছিল !

এদিকে ঘটনা ধামাচাপা দিতে মোটর সাইকেল দুইটি সাপমারা ঝিরি এলাকায় একটি বাড়িতে লুকানো হয়েছে। দোষীদের আইনের আওতায় আনার জন্য স্থানীয়রা অনুরোধ করেছেন। অপরাধীরাও বার বার অপরাধ করে রেহাই পেয়ে যাওয়ার কারণে মোটর সাইকেল দুর্ঘটনা বেড়ে যাচ্ছে।
লকডাউন থাকা সত্তে ও ভাড়ায় মোটরসাইকেল চালানো ড্রইভারদের এহেন কাজে আশ্চর্য এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD