1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

লকডাউনের ২য় দিনে সেনবাগে প্রশাসনের কঠোর নজরদারি ,৭ হাজার ৮শত টাকা জরিমানা আদায়

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১০৯ বার পঠিত

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ কঠোর লকডাউনের দ্বিতীয় দিন নোয়াখালীর সেনবাগে কঠোর অবস্থানে সেনবাগ উপজেলা প্রশাসনের দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার ভূমি ক্ষেমালিকা চাকমা ।

শনিবার সকাল থেকে দিনব্যাপী দুই জন সেনবাগের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সরকারী বিধি নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখা , মাক্স বিহীন ভাবে ঘোরাঘুরি, যানবাহন নিয়ে রাস্তায় বের হওয়া ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৩ মামলায় ৭ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করছেন।

এরমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম মজুমদার ৮ মামলায় ৫ হাজার টাকা ও সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা ৫ মামলায় ২ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার জানান,সেনবাগে আশংকাজনক ভাবে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, তাই তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে লকডাউনের বিধিনিষেধ গুলো যথাযথভাবে মেনে চলার আহবান জানান।
এ ছাড়া কঠোর লকডাউন কার্যকর করতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে ও জানান উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার ক্ষেমালিকা চাকমা।
এন এইচ সুমন
সেনবাগ,নোয়াখালী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD