1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত সংখ্যালঘু হামলাকারীদের বিচারের দাবিতে যশোরে মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ

সেনবাগে ঈদ করতে গ্রামে এসে পানিতে ডুবে শিশুর মৃৃত্যু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৫৯ বার পঠিত

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগে পুকুরের পানিতে ডুবে অধরা (৬) নামের এক শিশু মারা গেছে। অধরা উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মহিদীপুর আমজাদ ব্যাপারী বাড়ির পদ্মা সেতুতে কর্মরত সেনাবাহিনীর কর্পোরাল শরীফুজ্জামান সবুজের মেয়ে।

সোমবার, ১৯জুলাই দুপুরে সে খেলতে গিয়ে অসাবধানতাবসত পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর বাড়ির পার্শবর্তী পুকুরের পানিতে তাকে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয় ৫নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন জানান, পদ্মা সেতুতে কর্মরত সেনাবাহিনীর কর্পোরাল শরীফুজ্জামান সবুজ ঈদে কোরবানি করতে ছুটি নিয়ে স্ত্রী ও দুই সন্তান নিয়ে সেনবাগের গ্রামের বাড়িতে আসে। সোমবার দুপুরে ৬ বছরের অধরা খেলা করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। পরে তাকে না পেয়ে খোঁজাখুঁজি করে পুকুরের পানি থেকে উদ্ধার করে সেনবাগ উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শিশু অধরার মৃত্যুতে হাসপাতালের ডাক্তারদের অবহেলার অভিযোগ করেন তার পিতা শরীফুজ্জামান সবুজ। শিশুটির মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক দেবজানি জানান, দুপুর আড়াইটার দিকে পানিতে পড়া শিশু অধরাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে অভিভাবকরা। তারা পরীক্ষা নিরীক্ষা করে শিশুটিতে মৃত ঘোষণা করেন।এখানে তাদের কোন অবহেলার ঘটনা ঘটেনি বলে তিনি জানান।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, এধরণের ঘটনা থানায় কেউ অবহিত করেনি।

এন এইচ সুমন

সেনবাগ,নোয়াখালী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD