1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শাহিন সরকার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৭১ বার পঠিত

অনলাইন ডেস্কঃ ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ইয়ারপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃশাহিন সরকার এক শুভেচ্ছা বার্তায় বলেন ,ঈদ হলো মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান।ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্, সুখ,শান্তি ও সমৃদ্ধি।ঈদ মানে আনন্দ ও ঈদ মানে খুশি।এই খুশির বছর ঘুরে আমাদের জীবনে আবার এসেছে পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন তার একটি হল ঈদুল আযহা।

আর এই ঈদুল আযহা উপলক্ষে আশুলিয়া থানা ও ইয়ারপুর ইউনবয়ন এবংবিশেষ করে ইয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডসহ সারা দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগে সহ-সভাপতি ও ইয়ারপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃশাহিন সরকার।

শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় তিনি আরো বলেন, বছরে মুসলমানদের বড় দুটি ধর্মীয় উৎসবের মধ্যে একটি হচ্ছে ঈদুল আযহা।ঈদুল আযহা আমাদের সততা ও ত্যাগের শিক্ষা দেয়।মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য পশু কোরবানির মাধ্যমে মানুষের মনের কু-প্রবৃত্তিকে কোরবান করা হয়।

তিনি বলেন, ঈদুল আযহার সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। আমরা ইসলামের নির্দেশিত পথে কোরবানি করে সেই ত্যাগের আদর্শ অনুসরণ করে চলবো। আমাদের জীবনে এই আদর্শের সঠিক প্রতিফলন ঘটলে ঈদ উদযাপন সার্থক হবে। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক এই কামনা করি।

তিনি শারীরিক দুরত্ব ও স্ব্যস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা পালন এর আহবান জানান। তিনি বলেন, করোনা মহামারীর এই দুঃসময়ে ঈদুুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের মাধ্যমে সমাজের সকল স্তরের মানুষের মধ্যে মধ্যে সচেতনতা ও শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।

তিনি করণা মহামারীর কারণে মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা পালনের সময় সকলকে মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান। এই উপলক্ষে তিনি আশুলিয়া থানা অন্তর্গত ইয়ারপুর ইউনিয়নের সকল জনগণকে জানান অগ্রিম ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD