1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

লামার সরই ইউপি হতে ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৩৯ বার পঠিত

কে এইচ মহসিন লামা ঃ- লামায় হত্যা ও অস্ত্র সহ মহেশখালী থানার ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আর্তগোপনে থাকা আব্দুল মজিদ (৩৬) কে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ।

বৃহস্পতিবার ১৫ জুলাই/২১ইং বিকেল ৫টায় লামা উপজেলার সরই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কালাইয়া মেম্বার পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমানের নির্দেশে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসেম ও এএসআই মফিজ সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত আসামী আব্দুল মজিদকে রাতেই সরই থেকে লামা থানায় আনা হয়েছে।

চাঞ্চল্যকর মাডার মামলা সহ অসংখ্য মামলার ফেরারী আসামী আব্দুল মজিদ কক্সবাজার জেলার মহেশখালী থানার কালারমারছড়া এলাকার ছাবের আহমদ ও মমতাজ বেগমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল মজিদের বিরুদ্ধে খুন, অস্ত্র, ডাকাতি, মারামারি সহ ৪টি মামলা রয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামী আব্দুল মজিদ লামা থানা হেফাজতে আছে। তাকে মহেশখালী থানায় হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park