1. admin@digonterbarta24.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে কোস্টস (COASTS) প্রকল্পের জেলা পর্যায়ের অবহিত করন সভা অনুষ্ঠিত বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নমেন্টের উদ্বোধন নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’কে স্বাগত জানিয়ে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে বিশাল মিছিল বীজন নাট্য সম্মাননা পাচ্ছেন কবি গোলাম মাওলা জসিম মডেল মসজিদ নির্মাণের দাবিতে রামগড়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ রেলের জায়গা বহুতল ভবন কর্মচারীদের উপর হামলা,চাকরী খেয়ে ফেলার হুমকি টাংগাইলের সখীপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি নিয়ে মামা- ভাগ্নে গ্রুপিং বাকলিয়া থানা পুলিশের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা উত্তর মহানগর সাবেক ছাত্রনেতার ঈদ শুভেচ্ছা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে ঢাকা সহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদ- উল- আযাহা”র শুভেচ্ছা জানিয়েছেন উত্তর মহানগর ছাত্র লীগের সাবেক সংগ্রামী সহ-সভাপতি এম এ  হালিম।

এম এ হালিম রাজনৈতিক অঙ্গনে সাবেক প্রতিষ্ঠাতা সহ- সভাপতি দক্ষিণ খান থানা ছাত্রলীগ, ও সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি দক্ষিণ খান ইউনিয়ন ছাত্রলীগ।

সারা বিশ্বের বর্তমান করোনা মহামারী পরিস্থিতি বিবেচনায় সকলকে সরকারের স্বাস্থ্য নীতি মেনে কুরবানি ও ঈদ উৎযাপন করতে তিনি সকল শ্রনী পেশার মানুষদের আহ্বান জানান।

ধর্মপ্রাণ মুসলমানদের বছরে দুটি উৎসব, একটি পবিত্র ঈদ- উল- ফিতর আর একটি পবিত্র ঈদ- উল – আযাহা। পবিত্র ঈদ- উল- আযাহ্ ত্যাগের মহিমায় আল্লাহর সন্তুষ্টি অর্জনে হযরত ইব্রাহি আলাইহি সালাতু ওয়াসাল্লাম ঈমানি পরিক্ষায় উর্তিন্ন এক আল্লাহ পাক রাব্বুল আলামীনের প্রিয় ইতিহাস। এম এ হালিম  এক শুভেচ্ছা বার্তা মহানগরের প্রতিটি নেতা কর্মীদের অগাধ ভালোবাসা শুভেচ্ছা জানিয়ে বলেন,

বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মুসলমানদের জীবনে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আযহা । ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD