1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আরিফা জেসমিন কনিকা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৮৩ বার পঠিত

ইজাজুলঃ নাটোর সিংড়া ৩ আসনের এমপি ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক এর সহধর্মী বিশিষ্ঠ সমাজ সেবক আরিফা জেসমিন কনিকা জন নেত্রী শেখ হাসিনার পক্ষথেকে সিংড়া সহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদ- উল- আযাহা”র শুভেচ্ছা জানিয়েছেন।

সারা বিশ্বের বর্তমান করোনা মহামারী পরিস্থিতি বিবেচনায় সিংড়া বাসীর সকলকে সরাকারে স্বাস্থ্য নীতি মেনে কুরবানি ও ঈদ উৎযাপন করতে তিনি সকল শ্রনী পেশার মানুষদের প্রতি আহব্বান জানিয়েছেন।

ধর্মপ্রাণ মুসলমানদের বছরে দুটি উৎসব, একটি পবিত্র ঈদ- উল- ফিতর আর একটি পবিত্র ঈদ- উল – আযাহ্। পবিত্র ঈদ- উল- আযাহ্ ত্যাগের মহিমায় আল্লাহর সন্তুষ্টি অর্জনে হযরত ইব্রাহি আলাইহি সালাতু ওয়াসাল্লাম ঈমানি পরিক্ষায় উর্তিন্ন এক আল্লাহ পাক রাব্বুল আলামীনের প্রিয় ইতিহাস।

উত্তর বঙ্গের নারী সমাজের আইকন আরিফা জেসমিন কনিকা জনপ্রিয় তরুন নেতা এমপি আলহাজ্ব জুনাইদ আহম্মেদ পলক এর সহধর্মিণী, তিনি এমপি মহাদয়ের পক্ষ থেকে এক শুভেচ্ছা বার্তা সিংড়ার নেতা কর্মীদের অগাধ ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়ে বলেন,

বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মুসলমানদের জীবনে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আযহা ।
ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না।
করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আত্তঘাতী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD